দেশজুড়ে

নারীর কর্মসংস্থান ও জনকল্যা‌ণে ভূ‌মিকা রাখ‌ছে পুনাক : আইজিপি

  • 12
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এবং পুনাক’র প্রধান পৃষ্ঠপোষক ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বলেছেন, দেশে নারীর কর্মসংস্থান ও জনকল্যা‌ণে ভূ‌মিকা রাখ‌ছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) ।আইজিপি বলেন, আগামীতে অসহায় নারীদের পাশে থেকে পুনাক আরও বেশী উদ্ভাবনী কার্যক্রম হাতে নিবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এদিকে, সোমবার দুপুরে পুলিশ হেডকোয়ার্টার্সে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) নতুন সভানেত্রী বেগম জীশান মীর্জা’র নেতৃত্বে পুনাক নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি একথা বলেন।
এ সময় পুনাক নেতৃবৃন্দ এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিকে, আজ মঙ্গলবার ডিএমপি পুলিশের জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে বলা হয়, পুলিশ পরিবারের নারী সদস্যদের সার্বিক কল্যাণে পুনাককে একটি শক্তিশালী সংগঠনে পরিণত করার জন্য সম্ভাব্য সব ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেন আইজিপি।

এতে আরও বলা হয়, নিজেদের মধ্যে সম্প্রীতির পাশাপাশি পুনাক দেশ ও জনগনের পাশে রয়েছে সবসময়। বিভিন্ন সময়ে অসহায়, দুস্থ মহিলাদের সেলাই মেশিন উপহার দেয়া, ঈদ-পূজা-পার্বণে নারীদের বিভিন্ন উপহার সামগ্রী দেয়া, প্রশিক্ষণের ব্যবস্থা করা, মেলার আয়োজন করা সহ নানাবিধ কল্যাণমূলক কার্যক্রম হাতে নিয়ে থাকে পুনাক। হত-দরিদ্রদের জন্য সময়ে সময়ে পুনাকের বিভিন্ন কর্মমূখী ও কল্যাণমূলক কার্যক্রম দৃষ্টি আকর্ষণ করেছে অনেকের।

ডিএমপির সংবাদ বিঘ্জপ্তিতে বলা হয়, সৌজন্য সাক্ষাতকালে পুনাক নেতৃবৃন্দ আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। আইজিপি’ও পুনাক’র নতুন সভানেত্রীসহ অন্যান্য নেতৃবৃন্দকে ধন্যবাদ ও ফুলেল শুভেচ্ছা জানান।সাক্ষাৎকালে পুনাক সভানেত্রী বর্তমান অবস্থা থেকে পুনাককে এক নতুন উচ্চতায় নিয়ে যেতে আইজিপির সহযোগিতা কামনা করেন।


  • 12
    Shares

Related Articles