দেশজুড়ে

নামাজ পড়তে গিয়ে যৌনহয়রানির শিকার শিশু; ২ কিশোর কারাগারে

  • 129
    Shares

রাব্বি ইসলাম, স্টাফ রিপোর্টার: ৪ বছরের শিশুকে যৌন হয়রানির অভিযোগে ২ কিশোরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

জানা যায়, বাড়ির পাশে মাদ্রাসায় মেয়েটির হাত-পা বেঁধে শরীরের স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন হয়রানির চেষ্টা চালায় ১০ ও ১২ বছরের ২ কিশোর। সঙ্গে সঙ্গে মেয়েটির ডাক-চিৎকারে মেয়ের মা ও আশপাশের লোকজন এগিয়ে আসার উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় গ্রেফতারকৃত ওই দুই কিশোর। ঘটনাটি জানাজানির পর মেয়ের পরিবারে এলাকার প্রভাবশালী মহল বিষয়টি মিমাংসার জন্য চাপ প্রয়োগ করতে থাকে।

গত বৃহস্পতিবার (২৫ই জুন) বিকেলে আসরের নামাজ পড়তে যাওয়ার পর টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই ইউনিয়নের উত্তর নাজিরপাড়া গ্রামের একটি মাদ্রাসায় (০৪ বছরের শিশু) মেয়েটির সাথে এ ঘটনাটি ঘটায় ওই ২ কিশোর। ঘটনার ৪ দিন অতিবাহিত হওয়ার পর ৫ দিনের বেলায় গত সোমবার মির্জাপুর থানায় বাদী হয়ে একটি মামলা দায়ের করেন মেয়ের মা। মামলা নাম্বার-৩১ (২৯-০৬-২০২০)। ওই রাতেই অভিযুক্ত দুই কিশোরকে গ্রেফতার করা হয় বলে জানায় মামলার তদন্তকারী পুলিশ কর্মকর্তা (এস.আই) মুরাদুজ্জামান।

গ্রেফতারকৃতরা হলেন, গোড়াই উত্তর নাজিরপাড়া গ্রামের মো. কালু মিয়ার ছেলে মো. ফারুক মিয়া (১০) ও মো. মন্টু মিয়ার ছেলে মো. কাওসার মিয়া (১২)।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ঘটনার বিস্তারিত জানিয়ে বলেন, মঙ্গলবার (৩০ই জুন) দুপুরে গ্রেফতারকৃত ২ কিশোরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


  • 129
    Shares

Related Articles