দেশজুড়ে

ধামরাই উপজেলা চেয়ারম্যান মোহাদ্দেছ হোসেনের করোনার সংক্রমণ রোধে জনসচেতনতা কর্মসূচি, খাদ্যসামগ্রী ও মাস্ক বিতরন

  • 2
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি : বৈশ্বিক মহামারী নোভেল করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ বিস্তার রোধে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেনের উপজেলা ব্যাপী মহামারী করোনাভাইরাস কোভিড-১৯ সংক্রমণ সমন্ধে জনসচেতনতা ও মাস্ক বিতরন অব্যাহত রেখেছেন।

সোমবার (২৯শে জুন) সারাদিন ব্যাপী ধামরাই উপজেলার বিভিন্ন ইউনিয়নের গুচ্ছগ্রাম ও রাস্তায় ঘুরে ঘুরে পথচারীদের জন্য মাস্ক, শিশুদের জন্য বিস্কুট ও চকলেট এবং অসহায়দের জন্য খাদ্য সামগ্রী বিতরণ করেন ধামরাই উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও ধামরাই সরকারি কলেজের সাবেক সহ-সভাপতি (ভিপি), ধামরাই উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিকদূরত্ব বজায় রেখে করোনা ভাইরাস কোভিড-১৯ সংক্রমণ সমন্ধে জনসচেতনতা কর্মসূচি মাস্ক ও বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরন করেছেন ধামরাই উপজেলা পরিষদের জননন্দিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মোহাদ্দেছ হোসেন।

জনসচেতনতামূলক কর্মসূচি ও মাস্ক বিতরন কালে ধামরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোহাদ্দেছ হোসেন বলেন- আপনারা নিয়মিত মাস্ক ব্যবহার করুন, করোনার সংক্রমণ সমন্ধে সচেতন হোন। নিয়মিত সাবান দিয়ে ২০ সেকেন্ড সময় পর্যন্ত হাত ধোঁয়ার অভ্যাস গড়ে তুলুন। স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশ মেনে সামাজিক দূরত্ব বজায় রাখুন। নিজে সুস্থ থাকুন অপরকে সুস্থ ও সুরক্ষিত রাখতে সহায়তা করুন। সরকারের বিভিন্ন নির্দেশনা জনগণের মাঝে পৌঁছে দেন সেই সাথে জনগনকে সচেতন করে দেন কেউ যদি সরকারি নির্দেশনা অমান্য করে তাহলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসন বাধ্য হবে। আমি আবারো আপনাদের ভাই, বন্ধু ও সেবক হিসেবে অনুরুধ করছি নিজেদের সুরক্ষার জন্য স্বাস্থ্যবিধি ও সরকারি নির্দেশ মেনে চলুন। তাতে নিজের সমাজের তথা দেশের কল্যাণ ও মঙ্গল বয়ে আনবে।


  • 2
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button