দেশজুড়ে

তার অদ্ভুত কথা আর হাসিতে মেতেছেন নেটিজেনরা

  • 6
    Shares

নাম তার বোরজা ইয়াঙ্কি। এমন খটমটে নাম শুনলে সবাই হয় তো বুঝবেন না। কিন্তু, তার ছবিটা দেখলেই কিন্তু সবাই লাফিয়ে উঠবেন। বিশেষত অল্পবয়সী বাংলা ভাষাভাষি নেটিজেনদের মধ্যে এখন ফেসবুকে বেশ জনপ্রিয় বোরজা। মূলত হাসিভরা মুখের জন্য সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় বোরজা। এক গাল হাসি নিয়ে মজার কথা বলেন বিভিন্ন ভিডিওতে। আর তাতেই মশগুল নেট দুনিয়া।

ইদানিং এই অল্পবয়সী ইউটিউবারের নতুন করে জনপ্রিয়তা তুঙ্গে বাঙালি নেটিজেনদের মধ্যে। আর তা হবে নাই বা কেন? এবার যে সেই মজাদার বাচনভঙ্গিতেই বাংলা বলছেন বোরজা! বোরজার বাংলা বলার ভিডিও দেখে হেসে কুটিপাটি নেটিজেনরা। কখনও তাকে বলতে শোনা যাচ্ছে ফুচকার মতো কোনো খাবারের নাম। আবার কখনও তাকে মাহফুজুর রহমানের গভীর আবেগময়ী লাইনও বলতে দেখা যাচ্ছে হাসিমুখে, মজাদার ভঙ্গিতেই। আবার কখনো সেফুদার সেই বিখ্যাত মন্তব্য ‘মদ খা, মানুষ হবি।’

চলতি সপ্তাহে বোরজার এমনই এক বাংলা বলার ভিডিও ভাইরাল হয়েছে ফেসবুকে। বুধবার পর্যন্ত প্রায় ৩০ লক্ষাধিক ভিউ হয়েছে ভিডিওটি। শেয়ারের সংখ্যা ৫৪ হাজার। তার সঙ্গে ১৫ হাজার কমেন্ট। বলাই বাহুল্য বেশিরভাগই বাঙালি। অনেকেই বিভিন্ন প্রবাদবাক্য বলে শোনানোর জন্য অনুরোধের আসর বসিয়েছেন কমেন্ট সেকশনে।

কানাডাবাসী বোরজা বাংলা জানলেন কী করে? অনেকেই এই প্রশ্ন করতে থাকেন। পরে অবশ্য জানা যায় তার পরিচিত এক প্রবাসী বাংলাদেশি যুবকই তাকে টুকটাক বাংলা শেখাচ্ছেন। আর তাতেই বেশ মজা পেয়েছেন বোরজা।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 6
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button