দেশজুড়ে

হাটহাজারী পৌর ছাত্রদল নেতার অকাল মৃত্যুতে শোক


চট্টগ্রামের হাটহাজারী পৌর ছাত্রদল নেতা মোহাম্মদ আরিফ (২৪) আজ সকাল ১০.২০ মিনিটে হাটহাজারীর নিজ বাড়িতে অসুস্থ হয়ে পড়লে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে বড়দিঘীর পাড়ে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নি:শ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, করোনার এই দুর্যোগকালীন সময়ে মরহুম আরিফ এর সাহসী কর্মকান্ডের বিষয়টি হাটহাজারী পৌরবাসী এবং দলের নেতা-কর্মীরা কোনদিন ভুলবে না। মৃত্যুর কয়েকদিন আগেও তিনি হাটহাজারী পৌরসভায় অসহায় মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছিলেন। মরহুম আরিফ অবৈধ সরকার বিরোধী আন্দোলনে রাজপথে থেকে সামনের সাড়িতে নেতৃত্ব দিয়েছেন। তার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। তার মৃত্যুতে পরিবারবর্গ, আত্নীয় স্বজন এবং গুন গ্রাহীরা শোকাবিভুত। মহান আল্লাহ রাব্বুল আলামিন তাকে জান্নাতবাসী করুন এই দোয়া করি।

নেতৃদ্বয় মরহুম আরিফ এর বিদেহী আত্নার মাগফেরাত কামনা করেন এবং শোক বিহব্বল পরিবারবর্গ ও আত্নীয় স্বজনদের প্রতি গভীর সমবেদনা জানান।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button