মির্জাপুরে মোটরসাইকেল-বাস সংঘর্ষে কিশোরের মৃত্যু

0
95

সাইফুল ইসলাম, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌরসদরের বাইপাস আন্ডারপাসের বিভাজকের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত উপজেলার গাজেশ্বরী দক্ষিণপাড়া গ্রামের চাঁন মিয়ার ছেলে ফিরোজ (১৮)।

প্রত্যক্ষদর্শী মো. সাঈদ মিয়া জানান, দুপুরে টাঙ্গাইলগামী বিনিময় যাত্রীবাহী বাস আন্ডারপাসের নিচ দিয়ে আসার সময় উল্টোপথে আসা ঢাকাগামী মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালকের মৃত্যু হয় এবং অপরজন আরোহী লাফ দিয়ে পড়ে গেলে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে তাকে কুমুদিনী হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল ও বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। বেপরোয়াভাবে মোটরসাইকেল চালানোর জন্যই এ দুর্ঘটনা বলে দাবি স্থানীয়দের।

সংবাদটি করা পর্যন্ত তথ্যে কুমুদিনী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, আহত তাইজুল ইসলামের চিকিৎসা চলছে, সে মাথায় বেশি আঘাতপ্রাপ্ত, অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা প্রেরণ করা হবে।

গোড়াই হাইওয়ে থানার ওসি মো. আজিজুল হক বলেন, ঘটনাস্থল থেকে দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। বাসের হেলপারকে আটক করা হয়েছে, চালক পলাতক। আইনি প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে, মামলা প্রক্রিয়াধীন।