ভোলায় যুবশক্তি ছাত্র কল্যাণ সংঘের বর্ষপূর্তি পালন ও বস্ত্র বিতরণ অনুষ্ঠিত

0
148

ভোলা প্রতিনিধি: ভোলার অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন যুবশক্তি ছাত্র কল্যাণ সংঘের ২য় বর্ষপূর্তি পালন ও বস্ত্র বিতরণ কর্মসূচি পালিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় পশ্চিম ইলিশা আমিন বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এই বর্ষপূর্তি ও বস্ত্র বিতরণ কর্মসূচি পালিত হয়।

মোঃ গিয়াসউদ্দিনের সঞ্চালনায় যুবশক্তি ছাত্র কল্যাণ সংঘের সভাপতি আক্তার হোসেন এর পরিচালনায় আমিন বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হামিদ মাষ্টার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম পাঙ্গাসিয়া আলিম মাদ্রাসার সুপার আমির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পশ্চিম ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম (শরিফ বাঘা), সেচ্ছাসেবী সংগঠক ও সংবাদকর্মী ইয়ামিন হোসেন।

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন, ইলিশা সমাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠনের সহ সভাপতি সাংবাদিক ইকবাল হোসেন রাজু, স্বপ্ন শিকড় এর সদস্য সাংবাদিক সফিক খাঁনসহ সংগঠনের সদস্য ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

বর্ষপূর্তি অনুষ্ঠানে অতিথিরা বলেন, একঝাঁক তরুণ যুবকরা নিজেদের অর্থায়নে দীর্ঘ দুই বছর সেবামুলক কাজ করে যাচ্ছে, করোনা মহামারীতে ত্রাণ বিতরণ, মুমূর্ষু রোগীদের রক্তদান, দুস্থ গরীবদের বস্ত্র বিতরণ,মানবতার দেয়াল, পরিস্কার পরিচন্নতাসহ নানা সেবামুলক কাজ করে সুনাম অর্জন করেছেন এই সংগঠন।

তরুণ যুবকরা এই বয়সে আড্ডাবাজীতে সময় কাটানোর কথা থাকলেও তারা সেটা না করে স্বেচ্ছায় ভালো কাজে শ্রম দিচ্ছেন।

মানবিক এই কাজের সাথে অতিথিরা সব সময় তরুণদের পাশে থাকবেন বলে আশ্বাস দেন।