দেশজুড়ে

ধামরাইয়ে ইমাম-মোয়াজ্জিনদের  জনপ্রতি তিন হাজার টাকা করে আর্থিক উপহার

  • 15
    Shares

রনজিত কুমার পাল (বাবু), ঢাকা জেলা প্রতিনিধি: নোভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রাদুর্ভাব এর কারণে মানবিকতা বিবেচনায় ধামরাই পৌরসভার বিভিন্ন মসজিদের ৮৪ জন ইমাম- মোয়াজ্জিনকে ঢাকা-২০ ধামরাই আসনের মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে জনপ্রতি ৩০০০/- তিন হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রবিবার (২৮শে জুন-২০২০ খ্রীস্টাব্দ) ধামরাই উপজেলা পরিষদের মিলনায়তনে এ অনুদান প্রদান করা হয়। ধামরাই পৌরসভার ৮৪ জন ইমাম-মোয়াজ্জিনদের আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে জনপ্রতি তিন হাজার টাকা করে আর্থিক অনুদান উপহার হিসেবে মানণীয় এমপি আলহাজ্ব বেনজীর আহমদ এর পক্ষে হস্তান্তর করেন ধামরাই উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ সামিউল হক।

এ’সময় আরো উপস্থিত ছিলেন ঢাকা-২০ ধামরাই এর মানণীয় জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজীর আহমদ এমপি’র একান্ত সচিব ও ধামরাই উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ বিল্লাল হোসেন, ধামরাই উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক খন্দকার মশিউর রহমান জানু, ধামরাই উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা শ্রী দুলাল সরকার ও অন্যান্য নেতৃবৃন্দ, ধামরাই পৌরসভার বিভিন্ন মসজিদের ইমাম-মোয়াজ্জিনগন।


  • 15
    Shares

Related Articles