বিবিধ

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীর সহধর্মিণী মৃত্যুতে বাংলাদেশ কৃষক লীগের গভীর শোক

  • 60
    Shares

মোঃ ইব্রাহিম হোসেন, নিজস্ব প্রতিনিধিঃ- মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হকের সহধর্মিণী লায়লা আরজুমান্দ বানুর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি।

আজ ২৯ জুন ২০২০ রোজ সোমবার এক শোকবার্তায় বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি মরহুমার আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এর আগে সোমবার সকাল আনুমানিক ৮ টার সময় রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ)চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল আনুমানিক ৭১ বছর। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

গত ১৩ জুন করোনায় আক্রান্ত হয়ে সিএমএইচে ভর্তি হন আ ক ম মোজাম্মেল হক ও লায়লা আরজুমান্দ বানু। পরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী সুস্থ হয়ে বাসায় ফিরে গেলেও অবস্থা গুরুতর হওয়ায় লায়লা আরজুমান্দ বানু সিএমএইচেই চিকিৎসাধীন ছিলেন। সোমবার সকালে সেখানেই তার মৃত্যু হয়।


  • 60
    Shares

Related Articles