দেশজুড়ে

মিরপুরে ওয়ান শুটার গান ও গুলিসহ সন্ত্রাসী সোহেল গ্রেফতার

  • 16
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর মিরপুর শাহ্ আলী থানার বেরীবাধ এলাকা থেকে একটি ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলিসহ দুর্ধর্ষ সন্ত্রাসী সোহেল মিয়া (২৮)কে গ্রেফতার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) এর একটি দল।
রোববার রাতে এলিট ফোর্স র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার দিবাগত রাত ৯টার দিকে গোপন সংবাদের প্রেক্ষিতে র‌্যাব-৪ এর একটি দল মিরপুরের শাহ্ আলী থানার মিরপুর বেরীবাধ এলাকায় অভিযান পরিচালনা করে একটি দেশীয় তৈরি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি এবং ৫শ পিস ইয়াবাসহ দুর্ধর্ষ সন্ত্রাসী সোহেল মিয়া (২৮)কে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামী সোহেল মিয়া ডাকাত দল আল-আমিন গ্রুপের সক্রিয় সদস্য। তারা তুরাগ নদীতে ট্রলারে ডাকাতির পাশাপাশি ভবনীপুর ও বিরুলিয়া এলাকায় চাঁদাবাজি ও মাদক ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় অস্ত্র, চাঁদাবাজী, খুন ও মারামারির একাধিক মামলা রয়েছে।

মোহাম্মদ সাজেদুল ইসলাম সজল গনমাধ্যমকে আরও জানান, সাভারের শীর্ষ সন্ত্রাসী আল-আমিন গ্রুপের প্রধান আল-আমিন র‌্যাবের হাতে ইতোপূর্বে আটক হওয়ার পর থেকে ধৃত আসামী সোহেল মিয়া (২৮) আল-আমিন গ্রুপের প্রধান হিসাবে কার্যক্রম পরিচালনা করে আসছিল। এবিষয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা কার্যক্রম প্রক্রিয়াধীন আছে বলে জানান তিনি।


  • 16
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button