গোপালপুরে নির্বাচনে ফলাফল জালিয়াতির অভিযোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত

0
115

মো. নুর আলম, গোপালপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ ৩১ জানুয়ারী গোপালপুর উপজেলায় ৫ নং ধোপাকান্দি ইউনিয়নের ৬নং ওয়াডে ভুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে মহিলা ইভিএম বুথে ফলাফল জালিয়াতির অভিযোগে ও পুনঃনির্বাচনের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিশিল ও মানববন্ধন করেছে ওই ওয়াডের সাধারন ভোটার ও সদস্য পদপ্রার্থী মোঃ তুলা মিয়া ।

বুধবার সকালে ধোপাকান্দি ইউনিয়নের ভুটিয়া বাজারের সামনে ঘন্টাব্যাপী এই মানব বন্ধন ও বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠিত হয়। বিক্ষোভ কর্মসূচী অনুষ্ঠানে প্রায় পাঁচশতাধিক সাধারন ভোটার ও নেতাকর্মীরা অংশ গ্রহন করে।

ধোপাকান্দি ইউনিয়নের ৬নং ওয়াডের সদস্য পদপ্রার্থী মোঃ তুলা মিয়ার লিখিত অভিযোগে জানাযায়, ভুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সুষ্ঠভাবে ভোট গ্রহন হলে মহিলা বোথ ফলাফল এজেন্টদের সামনে পিন্টকপি বের না করে এজেন্টের তাহারা হুমকী দিয়ে বের করে দিয়ে তারা বলেছে এভিএম মেশিন নষ্ট হয়েছে। ইবিএম টেকনিশিয়ান এসে কোন সুরাহ না দিয়েই এবং এজেন্টদেও স্বাক্ষার না নিয়েই চলে যায়। পরে তারা অনিয়ম করেছে। তাই বিক্ষোভ কারীরা পুনঃ ভোট গ্রহনের দাবী জানান।

ভুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের দায়িত্ব প্রিজাইডিং অফিসার মইনুর রহমান বলেন,ইভিএম মেশিনে কারচুপির কোন আশন্কা নেই,ইভিএম মেশিন থেকে সকল রেজাল্ট শীট বের কওে করার সময় সকল প্রার্থী ও এজেন্ট গন উপস্থিত ছিলেন। তাদের অভিযোগ সম্পূর্ন বানোয়াট মিথ্যা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ পারভেজ মল্লিক বলেন, এবিষয়ে আমার কাছে কোন প্রকার লিখিত অভিযোগ আসেনি । এরকম কোন অভিযোগ আসলে নির্বাচন অফিসে পাঠিয়ে দিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।