সরিষাবাড়ীতে মাস্ক ব্যবহার না করায় ৬ জনকে অর্থদন্ড

0
106

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী ( জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় মাস্ক ব্যবহার না করার অপরাধে ৬ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন আহমদ গতকাল রোববার সকালে পরিচালিত এ ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, সরিষাবাড়ী উপজেলার পৌর এলাকায় আরামনগর বাজার, হাসপাতাল রোড়, শিমলাবাজার, বাস টার্মিনাল এলাকাগুলোতে অভিযান চালানো হয়। এ সময় করোনাভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক ব্যবহার না করায় ভ্রাম্যমান আদালত ৬ জনকে এক হাজার ৬০০ টাকা জরিমানা করে।

অর্থ দন্ডপ্রাপ্তরা হলো মা মেডিসিন কর্নারের সত্বাবিকারি সোহেল মিয়া, (৩৬) রোকন মিয়া ( ৩২) সোলাইমান হোসেন ( ৪৩) সামিউল ইসলাম (২৮) ফরহাদ হোসেন ( ২৮) আল আমিন ( ৩৫)
উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাব উদ্দিন আহমদ জানান, বৈশ্বিক মহামারি করোনাভাইরাস রোধে সরকারি নির্দেশনা অনুযায়ী মুখে মাস্ক ব্যবহার না করায় ৬ জনকে আটক করা হয়। প

রে তাদের অর্থদন্ড দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। অভিযান অব্যাহত থাকবেও বলে তিনি জানান।অভিযানকালে সরিষাবাড়ী থানার এস আই আমিনুল ইসলামসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।