দেশজুড়ে

নওগাঁয় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও মাদক তৈরির সরঞ্জাম উদ্ধার

  • 47
    Shares

মোঃ সুইট হোসেন, নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর বদলগাছী উপজেলায় একটি পাঁচতলা বাড়িতে অভিযান চালিয়ে একটি ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও মাদক তৈরির সরঞ্জাম উদ্ধার করেছেন পুলিশ। এসময় হাবিবা খাতুন নামে এক নারীকে আটক করে এবং তার স্বামী মাদক ব্যবসায়ী ইউনুস আলী পালিয়ে গেছেন বলে জানায় পুলিশ।

শনিবার বিকেল সাড়ে ৫টা হতে রাত ৯টা পর্যন্ত উপজেলার সদর ইউনিয়নের বৈরাগীপাড়ায় অভিযান চালিয়ে এসব মাদক ও সরঞ্জাম উদ্ধার করা হয়। আটকৃত হাবিবা খানম পতœীতলা উপজেলার গগনপুর গ্রামের মাদকসম্ম্রাট হিসেবে পরিচিত ইউনুস আলীর স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত চার মাস আগে বৈরাগীপাড়ায় ধান ব্যবসায়ী আসাদ আলীর পাঁচতলার নিচের ফ্ল্যাট ভাড়া নেন ইউনুস আলী। পাঁচতলার ওই ভবনের ওপরে থাকেন বাসার মালিক আসাদ আলী। এ ছাড়া বাসার দ্বিতীয় থেকে শুরু করে চতুর্থ তলা পর্যন্ত অনন্যা ভাড়াটিয়ারা থাকেন। বাসার মালিক বা অন্য ভাড়াটিয়ারা কেউ জানতেন না বাসার নিচের ফ্ল্যাটে কি হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বদলগাছী থানা পুলিশ শনিবার বিকালে ওই বাসাটি ঘিরে ফেলে। এর পর পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম আসার পর ওই বাসায় অভিযান পরিচালনা করা হয়।

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে আগেই মাদকসম্ম্র্রাট ইউনুস আলী সটকে পড়েন। প্রায় ৪ ঘণ্টা অভিযান চালিয়ে ওই ভাড়া বাসা থেকে হেরোইন, হেরোইন তৈরির উপকরণ, ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করে পুলিশ। যার মূল্য প্রায় ১ কোটি টাকা।

নওগাঁ পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া বিপিএম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়েছে। যেখানে প্রায় সাড়ে ৪০০ গ্রাম হোরোইন, হোরোইন তৈরির উপকরণ ও কিছু ইয়াবা উদ্ধার করা হয়েছে। দেখে মনে হয়েছে, সেটি একটি ল্যাবরেটরি (পরীক্ষাগার)। ধারণা করা হচ্ছে, সেখানে ইউনুস আলী গোপনে নিজস্বভাবে এসব তৈরি করে সরবরাহ করত। পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যাওয়ায় তার স্ত্রী হাবিবা খানমকে আটক করা হয়েছে এবং জড়িত সকলকে আটকের চেষ্ঠা চলছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্ততি চলছে।


  • 47
    Shares

Related Articles