শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে লাইন্স ক্লাব অফ খুলনা গ্রীণ স্কয়র

0
83

মেহেদী হাসান, খুলনা প্রতিনিধিঃ- শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছে লাইন্স ক্লাব অব খুলনা গ্রীণ স্কয়র। বুধবার (০২ ফেব্রুয়ারি) খুলনা শিশু একাডেমীতে তারা এ কম্বল বিতরণ করে।

লাইন্স ক্লাব অফ খুলনা গ্রীণ স্কয়রের সহ-সভাপতি চিশতী মোস্তারি বানুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, খুলনা সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও ২৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আলী আকবর টিপু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসফাকুর রহমান কাকন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, শামীমা সুলতানা শিলু, আবুল আলম, মোঃ মাসুম, দিলারা নাসরিন, হাসনা হেনা, চিশতী মুজতারী রীমা প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো বিত্তবানদের নৈতিক দায়িত্ব। দরিদ্র ও হতদরিদ্র মানুষ, যাদের শীতবস্ত্র নেই, শীত নিবারণের জন্য সামান্য একটি কম্বল নেই, এখন যত দ্রুত সম্ভব এসব মানুষের দিকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। সরকারের পাশাপাশি দেশের বিত্তবান মানুষদেরও এ সময় এগিয়ে আসতে হবে। সবার সম্মিলিত চেষ্টায় শীতের কষ্ট থেকে দরিদ্র মানুষদের রক্ষা করা সম্ভব। আসুন, আমরা সাধ্যমতো শীতার্তদের পাশে দাঁড়াই এবং শীতবস্ত্র বিতরণ করি।