তোলপাড় হওয়া ভিডিও নিয়ে যা বললেন মুনমুন

0
97

রোববার জাতীয় প্রেসক্লাবে চিত্রনায়িকা নিপুণ এক সংবাদ সম্মেলনে জায়েদ খানের বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন। তার বিরুদ্ধে ভোট কেনাসহ বাইরে থেকে প্রভাব খাটানোর অভিযোগও করেন এই নায়িকা। এ ছাড়াও নিপুণ প্রজেক্টরের মাধ্যমে মেসেঞ্জারের কিছু কথপোকথের স্ক্রিনশট সবার উদ্দেশ্যে দেখান এবং একটি ভিডিও প্রদর্শন করেন, যেখানে জায়েদ খানকে নায়িকা মুনমুনের সঙ্গে দেখা যায়।

যেই ভিডিওতে টাকা দেওয়া-নেওয়া নিয়ে সাধারণ সম্পাদক জায়েদ খান ও মুনমুনকে নিয়ে অভিযোগ করেন নিপুণ। তবে আদৌ টাকা দিয়েছেন নাকি দেননি এ বিষয়ে তেমন কোন কিছু পরিস্কার ভাবে দেখা যায়নি। তবে ভিডিওটি ভাইরাল হবার পর বেশ বিতর্কের মুখে পড়তে হয় জায়েদ খানকে।

অবশেষে বিষয়টি নিয়ে সোমবার সংবাদ সম্মেলনে মুখ খুলেন মুনমুন। তার সঙ্গে ছিলেন জায়েদ খানও। নিজেকে নির্দোষ দাবি করে মুনমুন অনেক কথা বলেন।

মুনমুন বলেন, ‘‘নির্বাচনের দিন যখন এফডিসিতে যাই আমার সঙ্গে প্রথম দেখা শাহানূর ও তারপর জেসমিনের। তারা উভয়েই আমার কাছে ভোট চায়। আমি তাদের বলে চিন্তা না করার জন্য। এরপর দেখা হয় চিত্রনায়ক জায়েদের সঙ্গে। সে এগিয়ে এসে আমার হাতটি ধরে। আর তাদের প্যানেলের পোস্টারটি ধরিয়ে দেয়। আপনারা দেখবেন, তার সঙ্গে কথা বলতে বলতে আমি অপর হাতে ব্যাগ খুলে কিছু একটা রেখেছিলাম। ওটা ছিল আমার কালো মাস্ক, টাকা নয়।’’ সবাইকে তিনি মাস্কটি বের করেও দেখান সংবাদ সম্মেলনে।

তিনি আরও বলেন, ‘‘২০০৯ সালে আমি নির্বাচন করেছি, ইসিতে। আমাদের মধ্যে কখনোই টাকার বিষয়টি আসেনি। আমি খুবই দুঃখিত যে, ইউটিউব ব্যবসায়ীরা কয়টা টাকা কামাতে আমাদের সম্মান শেষ করে দিচ্ছেন। আর ইউটিউবারদের মতো ব্যবসায়ীদের কথা নিপুণ কেন বিশ্বাস করবে?’’

উল্লেখ্য, এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন জায়েদ খান এবং তার বিপরীতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।