দেশজুড়ে

হরিপুরে পানিতে ডুবে ২ স্কুল ছাত্রের মৃত্যু

  • 22
    Shares

জে, ইতি, হরিপুর (ঠাকুরগাঁও) প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুরে বন্যার পানিতে গোলস করার সময় হামিদুর (১৫) ও রহিত (১২) নামে দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটে রোববার দুপুর আনুমানিক দুইটার দিকে হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রীজ নামক স্থানে।

হামিদুর হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের রণহাট্টা গ্রামের মৃত আলম দর্জির ছেলে এবং রহিত একই উপজেলার ৩নং বকুয়া ইউনিয়নের নারগুন গ্রামের সোহাগের ছেলে। হামিদুর এবার রণহাট্টা চৌরঙ্গী উচ্চবিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উর্ত্তীন্ন হয় ও রহিত একই বিদ্যালয়ের ৮ম শ্রেনীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী শরিয়াতুল্লাহ ও তুষার বলেন শিহিপুর-গন্দর ব্রীজের পশ্চিম পার্শ্বে কয়েকজন ছেলে পানির মধ্যে ফুটবল খেলছিল আর গোসল করতেছিল। এ সময় হামিদুর ও রহিত নামে দুইজন পানির স্রােতে গভীর জ্বলে তলিয়ে যায়। সঙ্গে সঙ্গে তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালানো হয়। ঘটনার কিছুক্ষনের মধ্যে হামিদুরের লাশ উদ্ধার করা হলেও রহিতের লাশ গভীর জ্বলে তলিয়ে যায়।

পরে রানীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেওয়া হয়। দ্রুত তারা ঘটনাস্থলে আসে। তবে তাদের সাথে ডুবুরি দল না থাকার কারণে তারা উদ্ধার কাজে সহযোগিতা করতে পারে নাই। দীর্ঘ দুই ঘন্ট পর বিকাল ৪টার দিকে স্থানীয় লোকজন রহিতের লাশ উদ্ধার করে।
সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


  • 22
    Shares

Related Articles