দেশজুড়ে

রাণীশংকৈলে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ৫শত টাকা ও ১০ কেজি চাল বিতরণ

  • 3
    Shares

রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় রাণীশংকৈলে বানভাসি পরিবারের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করেন উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসন।

২৮ জুন রবিবার দুপুরে রাণীশংকৈল ডিগ্রী কলেজ মাঠে বানভাসি ৯৬ টি পরিবারের মাঝে সরকারি বরাদ্দকৃত ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়। গত ২৩,২৪,২৫,২৬ জুনের টানা ভারি বৃষ্টির কারণে পৌর শহরের কুলিকপাড়া এলাকার ৯৬ টি পরিবারের বাড়িঘর বন্যার পানিতে ডুবে যায়। পানিতে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সেদিনই রাণীশংকৈল ডিগ্রী কলেজ, সানরাইজ কেজি স্কুল ও পাইলট উচ্চ বিদ্যালয়ে সাময়িক আশ্রয় নিয়ে অবস্থান করছে।

খবর পেয়ে গতকাল এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউএনও, ভাইসচেয়ারম্যান ও সংশিলষ্ট কমিশনার তাদের বাড়িঘর ও আশ্রয়কেন্দ্রগুলো পরিদর্শন করে। রবিবার দুপুরে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে ডিগ্রী কলেজমাঠে একত্রিত করে উপজেলা পরিষদ ও প্রশাসনের তত্বাবধায়নে ৯৬ টি পরিবারকে নগদ ৫শত টাকা ও ১০ কেজি চাল বিতরণ করেন।
বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, সাবেক সংসদ সদস্য ও জেলা আ’লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, ইউএনও মৌসুমী আফরিদা, ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, সহকারি প্রকৌশলী পিআইও অফিস তাজউদ্দিন, কমিশনার মাহেদুল ইসলাম প্রমুখ। এ প্রসংগে উপজেলা চেয়ারম্যান বলেন, আমরা উপজেলা পরিষদ ও প্রশাসের উদ্যোগে সরকারি বরাদ্দকৃত চাল ও কিছু নগদ অর্থ বিতরণ করলাম। পরবর্তীতে আরো ত্রাণ দেয়ার ব্যবস্থা চলছে।


  • 3
    Shares

Related Articles