বগুড়ার শেরপুরে সড়ক দূর্ঘটনায় নিহত ৫, আহত-১

0
94

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে যাত্রীবাহী বাস-সিএনজি অটোরিক্সার মুখোমুখী সংঘর্ষে ৫ জন নিহত ও অপর একজন আহত হয়েছেন। নিহতরা সকলেই অটোরিক্সার যাত্রী। এ ঘটনায় আহত ব্যক্তিকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার (২৬ জানুয়ারি) বিকেল সোয়া ৫টার দিকে বগুড়া- ঢাকা মহাসড়কের মির্জাপুর(আমতলা) নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহত ৫ জনের মধ্যে ৪ জন পুরুষ ও ১জন নারী।

তবে নিহতের মধ্যে সিএনজি যাত্রী উপজেলার চোমরপাথালিয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে আনোয়ার হোসেন(৩৫)এর নাম-পরিচয় পাওয়া গেলেও এরিপোর্ট লেখা পর্যন্ত অন্যানদের নাম পরিচয় জানা যায়নি।

শেরপুর থানার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর ওয়ার হাউজ ইন্সপেক্টর নাদির হোসেন জানান, হানিফ পরিবহনের একটি বাস ঢাকা থেকে রংপুরের দিকে যাচ্ছিল। বিকেল সোয়া ৫টার দিকে শেরপুর উপজেলার মির্জাপুর আমতলা নামক স্থানে পৌছিলে বিপরীতগামী একটি সিএনজি চালিত অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় এবং চালকসহ ঘটনাস্থলেই ৫ জন যাত্রী নিহত হন।

এ ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার এবং আহত যাত্রীকে বগুড়া শজিমেক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে এবং হাইওয়ে পুলিশ দূর্ঘটনায় কবলিত বাসটি হেফাজতে নিয়েছেন।