দেশজুড়ে

শ্রীনগরে ইউপি সদস্যসহ নতুন করে ৯ জনের করোনা সনাক্ত

  • 24
    Shares

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে এক ইউনিয়ন পরিষদের সদস্যসহ নতুন করে ৯ জনের মধ্যে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। শনিবার দুপুরে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সৈয়দ রেজাউল ইসলাম এই তথ্য নিশ্চিত করেন। এনিয়ে শ্রীনগরে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮৪ জন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ৭৫ জন। ৩ জন মারা যাওয়ার পর তাদের নমুনায় করোনা ভাইরাসের পজেটিভ রিপোর্ট এসেছিল।

শ্রীনগর উপজেলায় নতুন আক্রান্ত ৯ জনের ভাগ্যকুল ইউনিয়ন পরিষদের সদস্য। বাকীরা হলেন ভাগ্যকুল গ্রামের ১ জন নারী, আটপাড়া ইউনিয়নের পূর্ব দেউলভোগ গ্রামের ১ জন নারী ও ১ জন শিশু, শ্রীনগর ইউনিয়নের আরধীপাড়া গ্রামের ১ যুবক, শ্রীনগর গ্রামের ২ জন পুরুষ, কুকুটিয়া ইউনিয়নের হারিয়ামুন্সীয়া গ্রামের ১ বৃদ্ধ ও পল্লী বিদ্যুৎ সমিতির ১ কর্মী।

শ্রীনগর উপজেলায় এর আগে আক্রান্ত ১৭৫ জনের মধ্যে পাটাভোগ ইউনিয়নের ১৩ জন, ষোলঘর ইউনিয়নে ১৬ জন, শ্রীনগর ইউনিয়নে ৩৫ জন, তন্তর ইউনিয়নে ৩ জন, রাঢ়িখাল ইউনিয়নে ২০ জন, আটপাড়া ইউনিয়নে ১৩ জন, ভাগ্যকুল ইউনিয়নে ৭ জন, কোলাপাড়া ইউনিয়নে ২০ জন, বাড়ৈখালী ইউনিয়নে ১০ জন, শ্যামসিদ্ধি ইউনিয়নে ৪ জন, বাঘড়া ইউনিয়নে ১ জন, বীরতারা ইউনিয়নে ১ জন ও ১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১ জন ডাক্তার, শ্রীনগর থানার ২ জন পুলিশ, র‌্যাবের ১ জন সদস্য, ১ জন নার্স, ৯ জন কর্মী ও তাদের স্বজন, অপর ১ জন নারী কর্মীর মেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সের রাধুনী ও তার মেয়ে, পল্লী বিদ্যুৎ সমিতির ৬ জন কর্মী ও ব্যাংকের ৬ কর্মকর্তা, ব্র্যাকের ১ জন স্বাস্থ্যকর্মী।


  • 24
    Shares

Related Articles