নীলফামারীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য উৎপাদন করায় জরিমানা

0
88

মোঃ ফরহাদ হোসাইন, নীলফামারী জেলা প্রতিনিধি: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য দ্রব্য উৎপাদন করায় নীলফামারীতে একটি বেকারীর দশ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এছাড়া হেলমেট না থাকায় মোটর সাইকেল চালকের পাঁচ’শ টাকা এবং মাস্ক ব্যবহার না করায় চার ব্যক্তির কাছ থেকে আট’শ টাকা জরিমানা আদায় করেছে একই আদালত।

বৃহস্পতিবার দুপুরে ডোমার উপজেলার পাঙ্গামটকপুর ইউনিয়নের একবট বেকারীতে অভিযান চালান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহিনা শবনম।

এ সময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য উৎপাদনের সত্যতা পাওয়ায় দশ হাজার টাকা জরিমানা করেন তিনি। তাৎক্ষনিক ভাবে বেকারী মালিক আকবর আলী জরিমানার টাকা পরিশোধ করেন।

একই এলাকায় হেলমেট ব্যবহার না করায় এক মোটর সাইকেল চালকের কাছ থেকে পাঁচ’শ টাকা এবং মাস্ক ব্যবহার না করায় চার ব্যক্তির কাছ থেকে আট’শ টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে স্যানিটারী ইন্সপেক্টর আল আমিন রহমান ও ডোমার থানার উপ—পরিদর্শক(এসআই) কমলেশ চন্দ্র বর্মণ উপস্থিত ছিলেন।

ডোমার উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) শাহিনা শবনম বলেন, এগার হাজার তিন’শ টাকা জরিমানা আদায় করা হয়েছে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে।

পরে ওমিক্রন ঠেকাতে ক্যাম্পেইন পরিচালনার অংশ হিসেবে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।