হাকিমপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকীতে গরিব-অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

0
84

হিলি প্রতিনিধিঃ দোয়া, আলোচনাসভা, কেক কাটা ও অসহায় হতদরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণের মধ্যদিয়ে পালিত হলো দিনাজপুরের হাকিমপুর প্রেসক্লাবের ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী। প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বুধবার সকাল ১১টায় হাকিমপুর প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলনের সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুরাদ ইমাম কবিরের সঞ্চালনায় প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় প্রধাণ অতিথীর বক্তব্য রাখেন, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুন উর রশিদ হারুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-এ আলম,

উপজেলা ভাইস চেয়ারম্যান শাহিনুর রেজা শাহিন, হাকিমপুর পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, হিলি সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল আজিজ, হাকিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ।
এছাড়াও হাকিমপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ডাঃ আলতাফ হোসেন, সাবেক সভাপতি সৈয়দ মোস্তাফিজুর রহমান, প্রেসক্লাব প্রতিষ্ঠালগ্নের সাধারণ সম্পাদক ও বর্তমান কমিটির সহ-সভাপতি সিরাজুল ইসলামসহ প্রেসক্লাবের সকল নবীণ ও প্রবীণ সদস্যরা উপস্থিত ছিলেন।

এসময় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কমিটর আহ্বায়ক আওলাদ হোসেন সকলকে একটি করে কলম উপহার দেন। আলোচনা সভা শেষে এলাকার ৫০জন হতদরিদ্র ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় এবং তাদের মাঝে প্রতিষ্ঠাবর্ষিকীর কেক ও মিষ্টি বিতরণ করা হয়।