রাজধানী

টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানার ইন্তেকাল

এস.এম.মনির হোসেন জীবন ॥ গাজীপুর সাংবাদিক ইউনিয়ন ও টঙ্গী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম এ কাশেম রানা আজ শনিবার দুপুরে তার নিজ বাড়ি হায়দরাবাদের সুকুন্দিরবাগে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে…..রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৫)। তার কর্মময় জীবনে প্রথমে দৈনিক বাংলার বাণী পরে দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার পদে কর্মরত ছিলেন। তিনি পর পর টঙ্গী প্রেসক্লাবের ৩ বার নির্বাচিত সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

এছাড়া তিনি গাজীপুর সাংবাদিক ইউনিয়নের ২বার সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তিনি নিজ উদ্যোগে টঙ্গী প্রেসক্লাবের সদস্যদেরকে নিয়ে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপির সহযোগিতায় প্রেসক্লাবের নতুন ভবনের কাজ শুরু করেন এবং প্রথম তলার কাজ শেষ পর্যায়ে ছিল। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক পুত্র ও দুই কন্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার এই অকাল মৃত্যুতে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, স্থানীয় সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব জাহিদ আহসান রাসেল, গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র আলহাজ্ব এড. জাহাঙ্গীর আলম, সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নেতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসান উদ্দিন সরকার, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য বীরমুক্তিযোদ্ধা এড. আজমত উল্লাহ খান, তৃর্ণমূল জনতা পার্টির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা ডা. নাজিম উদ্দিন আহমেদ, মহানগর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মতিউর রহমান মতি, পবিত্র মক্কা শরীফ থেকে টঙ্গী প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন,উত্তরা সেন্ট্রাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম.মনির হোসেন জীবন শোক প্রকাশ করেছেন।

এছাড়া গাজীপুর প্রেসক্লাব, টঙ্গী থানা প্রেসক্লাব, মহানগর মুক্তিযোদ্ধা সাংবাদিক ক্লাব, সম্মিলিত সাংস্কৃতিক জোট টঙ্গীসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। মরহুমের দীর্ঘদিনের সহকর্মীরা আগামীকাল সকাল ৮টায় টঙ্গী প্রেসক্লাবের সামনে তার মরাদেহে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর প্রথম নামাজের জানাজা টঙ্গীতে অনুষ্ঠিত হবে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.