দেশজুড়ে

১২মে জামালপুরে পিসিআর ল্যাব উদ্বোধন- মির্জা আজম এমপি

  • 18
    Shares

আবু সায়েম মোহাম্মদ সা’-আদাত উল করীম: সংক্রমণ মরণব্যাধি কভিড-১৯ করোনা ভাইরাস নিয়ন্ত্রন ও মোকাবেলা পরিস্থিতিতে জামালপুরে অসহায় কর্মহীন মানুষের জন্য প্রধানমন্ত্রী, শেখ হাসিনার ত্রাণ সহায়তা উপহার বিতরণ কার্যক্রম সংবাদ সম্মেলন করেছে জামালপুর জেলা আওয়ামী লীগ।

৯মে ২০২০ শনিবার দুপুরে শহরের বকুল তলা জেলা আওয়ামী লীগের দলীয় স্হায়ী কার্যালয়ে ত্রাণ সম্পর্কিত এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।করোনাভাইরাসের কারনে সারা জেলায় কর্মহীন, অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ত্রান বিতরন সম্পর্কে সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এড.মুহাম্মদ বাকি বিল্লাহ। সংবাদ সম্মেলন সঞ্চলনা ও লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরীর। তিনি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জামালপুর জেলায় ব্যক্তিগত অর্থ সহায়তায় ৭০৪ টি ত্রাণ কমিটি গঠন করা হয়েছে। এ পর্যন্ত সারা জেলা ১লক্ষ মানুষের মাঝে নগদ ও ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে ৬৮ লাখ ২৭ হাজার ৩শ টাকার।

সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক, সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী আলহাজ্ব মির্জা আজম এমপি। এ সময় প্রধান অতিথি বলেনে, এই দূর্যোগ কালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দ্দেশে আওয়ামী লীগসহ সকল অঙ্গ সংগঠন কাজ করে যাচ্ছে। যতদিন করোনা পরিস্থিতি স্বাভাবিক না হবে ততদিন সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবো।তিনি আরো বলেন আগামী ১২ মে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজে করোনাভাইরাসের নমুনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাব উদ্বোধন করা হবে।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি,জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, এড.আমান উল্লাহ আকাশ, আবু জাফর আহমদ শিশা, পৌর আওয়ামীলীগের সভাপতি মাসুম রেজা রহিম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আ.ব.ম জাফর ইকবাল জাফু ছানোয়ার হোসেন ছানু,দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদস্য শাহরিয়ার উজ্জল, জেলা যুবলীগের সাধারন সম্পাদক ফারহান আহামেদ, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ প্রমুখ।

এ সময় জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রাযহান সাদাসহ জেলার সকল ইলেকট্রনিক্স, প্রিন্ট ও অন লাইন নিউজ পোর্টাল মিডিয়ার সংবাদিকরগণ উপস্থিত ছিলনে।


  • 18
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button