কাওরান বাজার থেকে ২২০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

0
122

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর তেজগাঁও থানার কাওরান বাজার এলাকা থেকে ২শ ২০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা মতিঝিল বিভাগ। এসময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- মোঃ শাহিন আলী (২৩), মোঃ রফিকুল ইসলাম (২২) ও মোঃ অহিদুল ওরফে সুমন শেখ (৩৩)। গোয়েন্দা মতিঝিল বিভাগের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার শিকদার মোঃ হাসান ইমাম আজ গনমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

এদিকে,আজ শনিবার ডিএমপি জনসংযোগ ও গনমাধ্যম শাখা থেকে পাঠানো এক সংবাদ বিঞ্জপ্তিতে জানানো হয়, শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে তেজগাঁও থানার কাওরান বাজার এলাকায় গোয়েন্দা (ডিবি) পুলিশের গাড়ী চুরি/ছিনতাই উদ্ধার ও প্রতিরোধ টিমের সদস্যরা গোপনে অভিযান চালিয়ে মোঃ শাহিন আলী, মোঃ রফিকুল ইসলাম ও মোঃ অহিদুল ওরফে সুমন শেখ নামে তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২শ ২০ বোতল ফেন্সিডিল এবং মাদক বিক্রির নগদ ১৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

সংবাদ বিঞ্জপ্তি বলা হয়, গ্রেফতারকৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাদক বেঁচাকেনার কথা স্বীকার করেছে। তারা দীর্ঘদিন যাবত ঢাকা মহানগর এলাকায় অবৈধ ফেন্সিডিল জাতীয় মাদকদ্রব্যের ব্যবসা করে আসছিল। এ বিষয়ে রাজধানীর তেজগাঁও থানায় একটি মামলা রুজু করা হয়েছে।