এমপি হানিফকে শুভেচ্ছা জানালেন দুর্গাপুর ইউপির নৌকার মাঝি লাল্টু

0
82

কুষ্টিয়া প্রতিনিধি: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপির কুষ্টিয়ায় আগমন উপলক্ষে ফুলেল শুভেচ্ছা বিনিময় করতে ছুটে এসেছিলেন গোস্বামী দুর্গাপুর ইউপির নৌকার মাঝি লাল্টু রহমান। তিনি ১২ জানুয়ারি কুষ্টিয়া পিটিআই রোডস্থ মাহবুবউল আলম হানিফ এমপির নিজ বাসভবনে এলাকার মানুষের সাথে নিয়ে এমপি হানিফ এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

গত ৫ জানুয়ারি বুধবার ৫ম ধাপে অনুষ্ঠিত হয়েছে কুষ্টিয়া সদর উপজেলার গোস্বামী দুর্গাপুর ইউপি নির্বাচন। এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে সদর উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লাল্টু রহমান বিপুল ভোটে জয়লাভ করেন।

নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে নব নির্বাচিত চেয়ারম্যান লাল্টু সৌজন্যে সাক্ষাৎ করেন। জনগনের ভোটে নির্বাচিত আবার চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর জনগনের ভালোবাসা সহ ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি। বিজয়ী হওয়ার পর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

পরে ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে নেতাকর্মীদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় কালে লাল্টু বলেন, আমি বাংলাদেশ আওয়ামী লীগের মনোয়ন নিয়ে নৌকা প্রতীকে নির্বাচন করেছিলাম। আপনারা দলমত নির্বিশেষে নৌকা প্রতীকে আমাকে ভোট দিয়ে বিপুল ভোটে জয়যুক্ত করেছেন, এজন্য আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ। জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছে। তাই জনপ্রতিনিধি হতে পেরেছি। জনপ্রতিনিধি হওয়া মানেই মানুষের সেবা করা। আমি আশা করবো আপনারাও আমাকে সহযোগিতা করবেন। তাহলে গোস্বামী দুর্গাপুরকে একটি আধুনিক মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলতে পারবো।