দেশজুড়ে

যারা আমাদের ক্ষতি করেছে আমরা তাদের ভালোবাসা দিবো : মিঠু চৌধুরী


ইয়ামিন হোসেন: সদ্য হয়ে যাওয়া ইউপি নির্বাচনে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী হয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা মরহুম রতন চৌধুরীর কনিষ্ঠ পুত্র রেজাউল হক মিঠু চৌধুরী। তিনি সাবেক চেয়ারম্যান এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ছিলেন।

তৃণমূল ডেলিগেট ভোটে বিজয়ী হয়ে দলীয় প্রতিক না পেয়ে আওয়ামীলীগের সভাপতি পদ থেকে স্বেচ্ছায় অব্যাহতি নিয়ে স্বতন্ত্র প্রার্থী হয়ে মোটরসাইকেল প্রতিক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয়।

নির্বাচনের পর ভোলা সদর আসনের সাংসদ আলহাজ্ব তোফায়েল আহমেদ এর সাথে সৌজন্য সাক্ষাৎ করে সোমবার বিকালে রাজাপুরের জনতাবাজার হাই স্কুল মাঠে নির্বাচনের পরবর্তী কর্মী সমর্থকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন মিঠু চৌধুরী।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে কয়েক হাজার মানুষ উপস্থিত হয়ে স্বাগত জানান নব নির্বাচিত চেয়ারম্যান রেজাউল হক মিঠু চৌধুরী কে। এ সময় ফুলেল শুভেচ্ছা জানান সমর্থকরা।

শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে সমর্থকদের উদ্দেশ্য মিঠু চৌধুরী বলেন, আপনাদের কাছে আমি চির কৃতজ্ঞ, আপনারা রক্তচক্ষু অপেক্ষিত করে আমাকে নির্বাচিত করেছেন তবে আপনাদের প্রতি আমার অনুরোধ নির্বাচনে যারা আমাদের উপর নির্যাতন করেছে, হামলা করেছে, সহিংসতা করেছে তাদের আমরা ক্ষমা করে দিবো এবং আপনারা কেউ তাদের কোন ক্ষতি করবেন না।

মিঠু চৌধুরী বলেন, যারা আমার সমর্থকদের উপর হামলা করেছে, মামলা দিয়েছে তাদের আমরা ভালোবাসা দিয়ে উদারতা দেখাবো এবং একটি সুন্দর রাজাপুর গড়বো ইনশাল্লাহ।

এ সময় একটি সুন্দর মডেল রাজাপুর গড়তে সবার সহযোগীতা কামনা করেন নব নির্বাচিত জনতার চেয়ারম্যান মিঠু।
শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে রাজাপুরের নব নির্বাচিত মেম্বারগন এবং ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button