দেশজুড়ে

রাজারহাটে ইসলামিক রিলিফের উদ্যোগে দুই সহস্রাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরন


রাজারহাট (কুড়িগ্রাম) প্রতিনিধি; মঙ্গলবার ইসলামিক রিলিফ বাংলাদেশ রাজারহাট অফিসের উদ্যোগে উপজেলার দুই সহস্রাধিক দুস্থ-অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র পরিবার প্যাকেজ বিতরন করা হয়েছে। শীতবস্ত্রের মধ্যে ছিল কম্বল ২টি,শাল চাদর ২টি এবং বাচ্চাদের সোয়েটার ১টি।

একসাথে কম্বল, শাল চাদর এবং বাচ্চাদের সোয়েটার পেয়ে আনন্দে কান্না করেন রাজারহাট সদরের দূর্গারাম গ্রামের সত্তরোর্ধ  বৃদ্ধা জোবেদা বেগম। তিনি বলেন,“এতগুল্যা জিনিস মুই জীবনে কোনেটে পাং নাই। একই গ্রামের তুষার কান্ত জানান,বাবা মোর নুন আনতে পান্থা ফুরায়, ছাওয়া-পোয়াল নাতি-নাতনি নিয়ে ঠান্ডায় অনেক কষ্ট করি আসছং,এল্যাসিন এই কম্বল ও শাল চাদর দিয়া সবাই ভালো করি আইত কাটপার পামো।

উপজেলা সদরে অবস্থিত ইসলামিক রিলিফ বাংলাদেশ এর অফিস প্রাঁঙ্গনে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী। অন্যান্যদের মধ্যে,রাজারহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ,ইসলামিক রিলিফ বাংলাদেশ এর প্রজেক্ট ম্যানেজার (ইইপি প্রকল্প) মনির হোসেন,প্রজেক্ট অফিসার (সিড) আব্দুল হাই আরিফ,প্রজেক্ট অফিসার (ইইপি) শাহজাদা মোহাম্মদ শরিফ সহ সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button