বাংলাদেশে নেটগিয়ারের অনলাইন প্ল্যাটফর্ম উন্মোচন

0
108

নিজস্ব প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের প্রসিদ্ধ নেটওয়ার্কিং, স্টোরেজ এবং সিকিউরিটি সল্যুশন নেটগিয়ার বাংলাদেশে তাদের ফ্ল্যাগশিপ অনলাইন প্ল্যাটফর্ম নেটগিয়ার স্টোর ডটকম ডটবিডি (netgearstore.com.bd) উন্মোচন করেছে। শনিবার রাজধানীর একটি হোটেলে অনুষ্ঠানের মাধ্যমে ঐতিহাসিক এই ঘোষণা দেয়া হয়।

গত কয়েক বছর থেকেই বাংলাদেশের বাজারে নেটগিয়ার তাদের উপস্থিতি জানান দিচ্ছে এবং মূল্যবান সব সেবা দিয়ে যাচ্ছে। সেই প্রচেষ্টার অংশ হিসেবে নেটগিয়ার অফিসিয়ালি তাদের অনলাইন রিটেইল ফ্ল্যাগশিপ স্টোর নেটগিয়ারস্টোর ডটকম ডটবিডি উন্মোচন করছে, যেখানে গ্রাহকরা সরাসরি নেটগিয়ার থেকে তাদের প্রয়োজনীয় পণ্যটি অর্ডার করতে পারবেন।

এই ওয়েবসাইট থেকে গ্রাহকরা সহজেই পণ্যের মূল্য পরিশোধের সুবিধা পাবেন। সে জন্য ক্যাশ অন ডেলিভারি সিস্টেমে ঘরে বসেই পাওয়া যাবে পণ্য; থাকছে পণ্য কেনার ক্ষেত্রে বেশ কিছু ক্রেডিট কার্ডে ইএমআই সুবিধা। স্থানীয় অর্ডার সরবরাহ করবে কম্পিউটার সিটি টেকনোলজি লিমিটেড, প্রতিষ্ঠানটি বাংলাদেশে নেটগিয়ার পণ্যের এক্সক্লুসিভ ডিসট্রিবিউটর।

অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কম্পিউটার সিটি টেকনোলজি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল ইসলাম এবং তার সঙ্গে ছিলেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মো. শহীদ-উল-মনির।

অনলাইনে টেলিকনফারেসিংয়ে যুক্ত হয়ে ফ্ল্যাগশিপ স্টোরটির উদ্বোধন করেন নেটগিয়ারের এশিয়া প্যাসিফিক অঞ্চলের সেলস ভিপি মি. সাইমন সাং।