দেশজুড়ে

উল্লাপাড়ায় শিক্ষার্থীদের মধ্যে কোভিড-১৯ টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন


উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় সকল শিক্ষা প্রতিষ্ঠানের ১২-১৮ বছর বয়সী শিক্ষার্থীদের মধ্যে কোভিড-১৯ টিকা প্রদান কর্মসুচি শুরু করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। গত ৮ জানুয়ারী থেকে শুরু হওয়া ১৫ জানুয়ারি পর্যন্ত প্রায় ৫০ হাজার শিক্ষার্থীকে এ কর্মসুচিতে টিকা প্রদান করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা দেওয়ান মওদুদ আহমেদ।

স্বাস্থ্য বিভাগ সুত্রে জানা গেছে, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে স্বাস্থ্য বিভাগের বাস্তবায়নে উপজেলার ১২-১৮ বছর বয়সী প্রায় ৫০ হাজার শিক্ষার্থীকে কোভিড-১৯ টিকা প্রদান করা হবে। উল্লাপাড়া সরকারি আকবর আলী কলেজ মাঠে ছেলেদের এবং এইচটি ইমাম গালস্ স্কুল ও কলেজে মেয়েদের জন্য পৃথক দুইটি ভ্যেনুতে টিকা প্রদানের কার্যক্রম পরিচালিত হচ্ছে। আগামী ৭ দিনে এ সমস্ত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মধ্যে কোভিড-১৯’র ফাইজার ভ্যাকসিনের টিকা প্রদান করা হবে।

উদ্বোধন অনুষ্ঠানে অন্যানোর মধ্যে উপস্থিত ছিলেন উল্লাপাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম সামছুল আলম, এইচটি ইমাম গালস্ স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মোঃ আবু তাহের সহ অন্যরা।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button