দেশজুড়ে

করোনা আক্রান্ত হয়ে কাতারে সাদুল্লাপুরের যুবকের মৃত্যু


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা : করোনায় আক্রান্ত হয়ে কাতারে গাইবান্ধার সাদুল্লাপুরের হুমায়ুন কবীর (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৬ জুন) দুপুরে নিহত হুমায়ুন কবীরের পিতা আলম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তার বাড়ি সাদুল্লাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পশ্চিম দামোদরপুর গ্রামে।

স্বজনরা জানান, পরিবারে চার ভাই-বোনের মধ্যে হুমায়ুন কবীরই সবার বড়। পিতার অসচ্ছল সংসারে সচ্ছলতা ফিরে আনার স্বপ্ন দেখেন হুমায়ুন কবীর। এরপর পিতার সহায়-সম্বল যেটুকু ছিল, সেটি বিক্রি করে এক বছর আগে কাতারে যান হুমায়ুন কবীর। সেখানে স্মিথ নামের একটি ট্রেডিং কোমম্পানিতে কর্মরত ছিলেন।

এমতাবস্থায় বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে কাতারের হমাত হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১লা জুন মারা যায়। এসময় তার সঙ্গে পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন ছিল।

হুমায়ুন কবীরের প্রাণহানীর ১৬ দিন পর মৃত্যুর খবর জানতে পায় তার পরিবার। পরে বাংলাদেশ দুতাবাসের সহযোগিতায় বৃহস্পতিবার (২৫ জুন) রাত সাড়ে ১১ টার দিকে হুমাইয়ুন কবীরের মরদেহ গ্রামের বাড়িছে পৌঁছানো হয়। এরপর জানাজা নামাজ শেষে রাত সাড়ে ১২ টার দিকে পারিবারীক কবরস্থানে তাকে সমায়িত করা হয়েছে।

নিহত হুমায়ুন কবীরের পিতা আলম মিয়া কান্না জড়িত কন্ঠে বলেন, যেটুকু সহায়-সম্বল ছিল তা বিক্রি করে ছেলেকে বিদেশ পাঠিয়েছিলাম। কিন্তু তার মৃত্যু পরিবার সবাই দিশেহারা হয়ে পড়েছি। এমন কি নিজেও কিডনী জনিত রোগে শয্যসায়ী। এখন কীভাবে সংসার চলবে এ নিয়ে দুশ্চিন্তায় পড়েছি।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button