মাগুরায় প্রেমিক ও প্রেমিকার আত্নহত্যা

0
113

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরায় প্রেমিকের আত্মহত্যা খবর শুনে আত্নহত্যা করেছে প্রেমিকা। মাগুরা পৌর এলাকার বরুনাতৈল গ্রামের সুমন মোল্যা (১৯) নামে এক যুবক গতকাল মঙ্গলবার রাতে নিজ ঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। এ ঘটনা শুনার পর বুধবার (৫ জানুয়ারি) পার্শবর্তী বারাশিয়া গ্রামের প্রেমিকা এ্যানি খাতুনও (১৬) নিজ ঘরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করেছে।

প্রেমিক সুমন মাগুরা পৌর এলাকার বরুনাতৈল গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সুমন মাগুরা সরকারি কারিগরি স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র। এছাড়া প্রেমিকা এ্যানি খাতুন পার্শবর্তী বারাশিয়া গ্রামের হিরোক মিয়ার মেয়ে। এ্যানি মাগুরা শহরের দুধমল্লিক মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

স্থানীয় প্রতিবেশীরা জানান, নিহত সুমন কে মঙ্গলবার সকাল থেকে কিছুটা বিষন্ন দেখা যাচ্ছিল। সন্ধায় সে তার শোবার কক্ষের দরজা বন্ধকরে দীর্ঘক্ষন অবস্থান করায় তার মায়ের সন্দেহ হয়। পরে রাত ৮টার সময় সুমন কে ডাকতে যায় তার মা। এ সময় অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে সুমন কে ঘরের ভেতর আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তার মায়ের চিৎকার শুনে প্রতিবেশীরা এসে সুমনের গলয় রশি দেয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পায় তারা।

এ আত্নহত্যার ঘটনায় সুমনের নিকট বন্ধু ও প্রতিবেশীরা ধারনা করেন পার্শবর্তী বারাশিয়া গ্রামের তরুনী এ্যানি সাথে প্রেম ঘটিত বিষয়ে কয়দিন যাবৎ সুমনের মনমালিন্য চলছিলো। এরই জের ধরে মঙ্গলবার সন্ধায় সুমন গলায় রশি দিয়ে আত্নহত্যা করে।

এদিকে প্রেমিক সুমনের আত্নহত্যার খবর শুনে নিজ ঘরে গালায় ফাঁস দিয়ে আত্নহত্যার ঘটনা ঘটায় প্রেমিকা এ্যানি খাতুন।

বুধবার এ্যানির প্রতিবেশীরা জাননা, সকালে এ্যানি ঘরে গিয়ে দীর্ঘক্ষণ দরজা বন্ধ করে থাকায় তার মা তাকে ডাকা ডাকির পর কোন সাড়া না পেলে দরজা ভেঙ্গে তাকে আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিসৎক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় উভয়ের এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।