মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
133

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার ( ৪ ই ডিসেম্বর) সকাল ১০ টার সময় মুন্সীগঞ্জ সদর উপজেলার ঐতিহ্যবাহী সরকারী হরগঙ্গা কলেজ মাঠে এ অনুষ্ঠানের অায়োজন করা হয়।

সরকারী হরগঙ্গা কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি মো. নিবির আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলমগীর বেপারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ মহিউদ্দিন।

এছাড়াও প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

এ সময় আরো বক্তব্য রাখেন, সরকারী হরগঙ্গা কলেজের অধ্যক্ষ প্রফেসর আবদুল্লাহ তালুকদার, উপাধ্যক্ষ খান মো. রফিকুল ইসলাম, মুন্সীগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, জেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মৃধা, সদর উপজেলার ছাত্রলীগ সভাপতি সুরুজ মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান লাকুম, শহর ছাত্রলীগ সভাপতি নসিবুল ইসলাম নোবেল, সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন সাগর ও সরকারী হরগঙ্গা কলেজ শাখার যুগ্ম সাধারন সম্পাদক রায়হান আহমেদ রাফি।

উল্লেখ্য, অনুষ্ঠান শুরুর পূর্বে সকাল ৯ টার সময় সরকারী হরগঙ্গা কলেজে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করা হয়। আলোচনা সভা শেষে দুপুর ১ টার সময় কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।