দেশজুড়ে

উত্তরায় ও শ্যামপুর থেকে কলেজ ছাত্র সহ দুইজনের মরদেহ উদ্বার

  • 6
    Shares

এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর উত্তরা ও শ্যামপুরে পৃথক দু’টি দর্ঘটনায় এক কলেজ ছাত্র এবং এক লেগুনা চালক সহ দুইজনের মরদেহ উদ্বার করেছে সংশ্লিষ্ট থানা পুলিশ। নিহতরা হলেন- কলেজ ছাত্র তাসকির আহমেদ সিয়াম (২০) ও লেগুনা চালক শামসুল আলম (৩২)।

আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর শ্যামপুর থানার পশ্চিম জুরাইন ও উত্তরা পশ্চিম থানার ৭ নম্বর সেক্টরে পৃথক এ দুর্ঘটনা ঘটে। ডিএমপি উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) তপন চন্দ্র সাহা আজ শুক্রবার গনমাধ্যমকে বিষয়টি স্বীকার করেছেন।

তিনি জানান, আজ শুক্রবার সকাল পৌনে ৯টার দিকে উত্তরা পশ্চিম থানার ৭ নম্বর সেক্টরে আম গাছে উঠে শামসুল আলম (৩২) নামে এক ব্যক্তি বিদুৎ এর তার লাগাতে যায়। এসময় অসাবধনাবশত ওই আম গাছ থেকে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হন শামসুল আলম । তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শামসুল আলমের ভগ্নিপতি হাসান আলী বরাত দিয়ে পুলিশ গনমাধ্যমকে জানান, তার গ্রামের বাড়ি কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায়। এদিকে শ্যামপুর থানা পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা গনমাধ্যমকে জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর শ্যামপুর থানার পশ্চিম জুরাইনে তাসকির আহমেদ সিয়াম (২০) নামে এক কলেজছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সিয়ামের বাবা নিজাম উদ্দিন আজ গনমাধ্যমকে জানান, শুক্রবার সকালে নাস্তা খেয়ে বাসার একটি রুমে দরজা আটকে দেয় সিয়াম। পরে কোনো সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখি সে গলায় ফাঁস দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে সকাল সাড়ে ১০টায় মৃত ঘোষণা করেন।
তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জ জেলায়। বর্তমানে শ্যামপুরের পশ্চিম জুরাইন আইজিগেট এলাকায় পরিবার নিয়ে থাকতেন। সিয়াম একটি কলেজের ইন্টারমিডিয়েটের ছাত্র।

এদিকে, ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া গনমাধ্যমকে দু’টি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, পৃথক ঘটনায় নিহত দুইজনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে । এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয়েছে।


  • 6
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button