খুলনায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ

0
88

আহছানুল আমীন জর্জ, খুলনা প্রতিনিধি : সার্ক মানবাধিকার ফাউন্ডেশন, খুলনা মহানগর শাখার উদ্যোগে শীতবস্ত্র ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। ১ জানুয়ারী শনিবার বিকাল সাড়ে চারটায় খুলনা মহানগরীর ফেরিঘাটস্থ টিনার বস্তিতে সম্প্রতি অগ্নিকাণ্ডে সম্পূর্ণ ভস্মীভূত গৃহহীন পরিবার সমূহের মাঝে ফাউন্ডেশনের খুলনা মহানগর সিনিয়র শাখার সহ-সভাপতি আলহাজ্ব গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে শীতবস্ত্র এবং শিক্ষার্থীর মাঝে শিক্ষা উপকরণ বিতরণের মাধ্যমে সংগঠনের তরফ থেকে নতুন বছরে মানবিক কার্যক্রমের শুভ সূচনা করা হয়।

অনুষ্ঠানে অসহায় মানুষের প্রতি সহমর্মিতা জানিয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপদেষ্টা আলহাজ্ব রোটারিয়ান ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, সহ-সভাপতি আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের, মোহাম্মদ আরিফ এবং শেখ মোঃ নাসির উদ্দিন।

ফাউন্ডেশনের মহানগর সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলু’র পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত থেকে সার্বিক কার্যক্রমে সহযোগিতা করেন মোঃ হুমায়ুন কবীর বালী, বিমল মল্লিক, মোঃ বদিউজ্জামান লাবলু, মোঃ হাসানুর রহমান তানজির, এসকে এমডি বহলুল আলম, মোঃ মনির হোসেন, মোঃ রকিব উদ্দিন মোল্ল্যা, বিপ্লব কান্তি দাস, কাজী আব্দুল মান্নান, মোঃ ইউনুস সানা, মোঃ ইলিয়াছ হোসেন লাবু, নাঈম ফারহান প্রমুখ।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে মানবিক সহায়তা প্রদানের জন্য নিয়াজ আহমেদ সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।