সুন্দরগঞ্জের সেই প্রতারক নাছির রিমান্ডে

0
102

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা: গাইবান্ধার সুন্দরগঞ্জর উপজেলার সেই প্রত্যারক নাছির উদ্দিনকে তিন দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। মামলা তদন্তকারী কর্মকর্তা এসআই বাবুল হোসেন ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে আবেদন করলে বিজ্ঞ বিচারক গত বুধাবার ৩ দিনের রিমান্ড মন্জুর করে।

পুলিশ জানান, জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে। সে দীর্ঘদিন থেকে নিজকে শিল্পমন্ত্রীসহ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এমনকি পুলিশের পদস্থ কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে সরকারী-বেসরকারী বিভিন্ন দপ্তরে প্রতারণার করে আসছিল।

এসব প্রত্যারনার অভিযোগের কারণে গত শনিবার পুলিশ উপজেলার পূর্ব বৈদ্যনাথ গ্রামের বাড়ি থেকে নাছিরকে গ্রেফতার করে। নাছির ওই গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। শনিবার রাতে গাইবান্ধা পুলিশ লাইনের এসআই সেলিম মিয়া বাদী হয়ে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা করে। মামলা বলা হয়েছে বিভিন্ন দপ্তরে ফোন করে প্রতারণার মাধ্যমে নানা তদবীর করে আসছিলো নাছির।

সম্প্রতি ফোনগুলোর উৎস সম্পর্কে অনুসন্ধান চালালে তার প্রতারনার বিষয়টি পরিস্কার হয়। ফোন লোকেশন সনাক্ত করে তার বাড়ী থেকে তাকে গ্রেফতার করা হয়। সুন্দরগঞ্জ থানায় নাসিরের বিরুদ্ধে প্রতারণাসহ বিভিন্ন অভিযোগে ছয়টি মামলা রয়েছে।