কামারখন্দে র‌্যাব-১২ অভিযানে ইয়াবাসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

0
93

ওমর ফারুক ভুইয়া, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ইউনিয়নের কোনাবাড়ী এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬২০ পিচ ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন উপজেলার কোনাবাড়ী গ্রামের ছানোয়ার হোসেনের স্ত্রী সুলতানা বেগম (৪২) ও বানিয়া গাঁতি ভদ্রঘাট গ্রামের আবু সাঈদের ছেলে সুজন শেখ (২১)।

গত মঙ্গলবার (২৮ ডিসেম্বর) দুপুর ২.৫৫ দিকে কামারখন্দ উপজেলার কোনাবাড়ি এলাকায় র‌্যাব-১২ সিরাজগঞ্জ স্পেশাল কোম্পানির একটি অভিযানিক দল অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করে।

বুধবার (২৯ ডিসেম্বর) বেলা ১১টায় র‌্যাব-১২ এর সহকারী পুলিশ সুপার মি. জন রানা এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেছেন।

সহকারী পুলিশ সুপার মি. জন রানা জানান, গোপন সাংবাদের ভিত্তিতে জেলার কামারখন্দের কোনাবাড়ীতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬২০ পিচ ইয়াবাসহ ২ র্শীষ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। জব্দ করা আলামতসহ তাদেরকে কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।