কুড়িগ্রামের উলিপুরে ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যারা

0
96

কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের উলিপুর উপজেলায় চতুর্থ ধাপে রোববার (২৬ ডিসেম্বর) ১৩টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে চেয়ারম্যান পদে ২টিতে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী, ৩টিতে আওয়ামী লীগের বিদ্রোহী, ২ টিতে জাতীয় পাটি ও ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়লাভ করেছেন। এছাড়া ৪টি ইউনিয়নে বিভিন্ন অভিযোগে বেসরকারী ভাবে ফলাফল ঘোষনা করা হয়নি।

জানা গেছে, হাতিয়া ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন শায়খুল ইসলাম নয়া, দলদলিয়া ইউনিয়ন পরিষদে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন লিয়াকত আলী, বেগমগঞ্জ ইউনিয়ন পরিষদে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন বাবলু মিয়া, পান্ডুল ইউনিয়ন পরিষদে লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আমিনুল ইসলাম, বজরা ইউনিয়ন পরিষদে ঘোড়া (বিদ্রোহী) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল কাইয়ুম সরদার, গুনাইগাছ ইউনিয়ন পরিষদে ঘোড়া (বিদ্রোহী) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন মোখলেছুর রহমান, ধরনীবাড়ী ইউনিয়ন পরিষদে ঘোড়া (বিদ্রোহী) প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন এরশাদুল হক, ধামশ্রেনী ইউনিয়ন পরিষদে মোটর সাইকেল প্রতীক (স্বতন্ত্র) নিয়ে নির্বাচিত হয়েছেন রফিকুল ইসলাম ও থেতরাই ইউনিয়ন পরিষদে আনারস প্রতীক (স্বতন্ত্র) নিয়ে নির্বাচিত হয়েছেন আতাউর রহমান আতা।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, দূর্গাপুর ও তবকপুর ইউনিয়নে ব্যালট পেপার ও নির্বাচনী উপকরন ছিনতাই এর অভিযোগে চুড়ান্ত ভাবে ফলাফল স্থগিত করা হয়েছে। এছাড়া বুড়াবুড়ি ইউনিয়নের ১টি ও সাহেবের আলগা ইউনিয়নের ১টি কেন্দ্রের ফলাফল রিটানিং কর্মকর্তার কার্যালয়ে সোমবার বিকাল পর্যন্ত না পৌছানোয় এ দুইটি ইউপির বেসরকারি ভাবে ফলাফল ঘোষনা করা সম্ভব হয়নি বলে নির্বাচন অফিস জানায়। উপজেলা নির্বাচন অফিসার ও রিটানিং অফিসার আহসান হাবীব ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।