রাজধানী

কুড়িল বিশ্বরোডে পৃথক ট্রেন দুর্ঘটনায় তিনজনের মৃত্যু


এস,এম,মনির হোসেন জীবন : রাজধানীর কুড়িল বিশ্বরোড রেলক্রসিং এলাকায় রেললাইন পারাপারের সময় ট্রেনের ধাক্কায় তিন জনের মৃত্যু হয়েছে। নিহত তিন জনের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন- আল আমিন (১৯) ও মো: ফিরোজ (২২)। অপর একজনের নাম ও বিস্তারিত পরিচয় এখনও পর্যন্ত পাওয়া যায়নি। তার বয়স ৪০ বছর।

আজ বৃহস্পতিবার সকালে ও বুধবার রাতে কুড়িল বিশ্বরোড রেলক্রসিং সংলগ্ন এলাকায় এপৃথক ট্রেন দুর্ঘটনা ঘটে।
ঢাকা বিমানবন্দর রেলস্টেশন (জিআরপি) পুলিশ ফাড়ির ইনচার্জ (এসআই) আমিনুল ইসলাম আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ বৃহস্পতিবার সকাল ৯টার দিকে ডিএমপি খিলক্ষেত থানার বিশ্বরোড সংলগ্ন রেলক্রসিং রেললাইন এলাকায় অসাবধনাবশত: রেললাইন পারাপার হবার সময় চলন্ত ট্রেনের ধাক্কায় আল আমিন (১৯) নামে এক ব্যক্তি মারা যায়। তার পিতার নাম মো: বাবুল। কুড়িগ্রাম জেলার রাজারহাঁট থানার রংবিশ্বর গ্রামে তার বাড়ি। । সে দিনমজুরের কাজ করতো। তার পরনে ছিল সাদা শার্ট ও কালো রংয়ের ফুলপ্যান্ট।

এদিকে, জিআরপি পুলিশের এই কর্মকর্তা আরও জানান, বুধবার রাত ৮টার দিকে একই স্থানে ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু হয়েছে। তার মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম মো: ফিরোজ (২২)। তার পিতার নাম নূর ইসলাম। তার গ্রামের বাড়ি ও একই জেলার একই গ্রামে বলে জানা গেছে।নিহতের পরনে ছিল লাল রংয়ের গেঞ্জি আর নীল রংয়ের জিন্স প্যান্ট। অপর অঞ্জাত ব্যক্তির বয়স (৪০)। তার পরিচয় জানার চেষ্টা করা হচেছ।তার পরনে ছিল কালো রংয়ের গেঞ্জি ও কালো প্যান্ট।

জিআরপি পুলিশের এসআই আমিনুল ইসলাম আজ জানান, নিহত তিনজনের মরদেহ বুধবার রাতে ও আজ বৃহস্পতিবার দুপুরে উদ্বারের পর ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ পৃথক দু’টি দুর্ঘটনায় সংশ্লিষ্ট থানায় তিনটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে তিনি জানান।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button