বিবিধ

মাঝ আকাশে ঘুমন্ত কিশোরীর সঙ্গে অশালীন আচরণ! অতঃপর…

মাঝ আকাশে বিমানে পাশের আসনে বসা যাত্রীর সঙ্গে অশালীন আচরণ করে গ্রেফতার হয়েছেন এক ভারতীয় ডাক্তার। ইউনাইটেড এয়ারলাইন্সের বিমানে ঘটেছে এই ঘটনা।

এক কিশোরীর সঙ্গে অশালীন আচরণের অভিযোগ উঠেছে ২৮ বছরের ওই ডাক্তারের বিরুদ্ধে। সম্প্রতি বিমানে একাই যাত্রা করছিল বছর ১৬-র ওই কিশোরী। বিমান যখন চলছে, তখন সে ঘুমিয়ে পড়েছিল। আচমকা এক অস্বস্তিতে তার ঘুম ভেঙে যায়। তার থাইয়ের উপর তখন পাশের অপরিচিত যাত্রীর হাত। সঙ্গে সঙ্গে হাতটা সরিয়ে নেয় বিজাকুমার কৃষ্ণাপ্পা নামে ওই ডাক্তার। এ বিষয়ে কারওকে কিছু না-জানিয়ে কিছুক্ষণ পর ফের ঘুমিয়ে পড়ে ওই কিশোরী। এরপর তার ঘুম ভেঙে যায়, যখন সেই ডাক্তার তাকে জড়িয়ে ধরার চেষ্টা করে।

সঙ্গে সঙ্গে বিষয়টি বিমানের ক্রু-দের জানায় কিশোরী। বিমানটি যখন নেওয়ার্ক লিবার্টি আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে, ওয়াশিংটন স্টেটের ওই কিশোরী তার বাবা-মাকে ফোন করে। ইতোমধ্যেই বিমানবন্দর ছেড়ে পালিয়েছে কৃষ্ণাপ্পা। তার বিরুদ্ধে অভিযোগ জানানো সত্ত্বেও বিমানবন্দর কর্তৃপক্ষ তাকে আটক করতে তৎপর হয়নি বলে ইউনাইটেড এয়ারলাইন্সের বিরুদ্ধে FIR দায়ের করে মেয়েটির পরিবার।

তদন্ত শুরু হওয়ার পরদিন কৃষ্ণাপ্পার বিরুদ্ধে মামলা দায়ের করে FBI। নাবালিকাকে যৌন হেনস্থার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। যদিও যাবতীয় অভিযোগ অস্বীকার করেছে সে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published.