দেশজুড়ে

রামগঞ্জের নিষিদ্ধ ট্রলির কারণে দীর্ঘতম সড়কের বেহাল দশা

  • 37
    Shares

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ২ নং নোঁয়াগাও ইউনিউন ২নং ওয়ার্ড নোঁয়াগাও গ্রামের বর্তমান চেয়ারম্যানের নানার বাড়ির সামনে পাঠান বাড়ির রাস্তা ও দক্ষিণ বাড়ির রাস্তা দিয়ে নিষিদ্ধ ট্রলি চলাচলের কারনে ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। এতে এলাকাবাসী চরম দুর্ভোগে পড়েছে।

স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে জানান, এই সড়কটি প্রথমে মোটামুটি ভালোই ছিল। কিন্তু নিষিদ্ধ ট্রলি চলাচলের কারনে সড়কটি প্রায় মরিয়া হয়ে পড়েছে। নোয়াগাঁও গ্রামের পাঠান বাড়ির রাস্তা এবং দক্ষিণ বাড়ির রাস্তা নিষিদ্ধ ট্রাক্টর চালিয়ে রাস্তার যাতায়াত করার অনুপযোগী হয়ে পড়েছে।

তাছাড়া এলাকার স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রী বৃদ্ধা, সাধারণ মানুষ এবং বিশেষ প্রয়োজনে প্রসূতি নারীদেরকে নিয়েও যাতায়াত করা অসম্ভব হয়ে পড়েছে।

তারা আরো জানান, আমরা এলাকার কিছু লোক বাধা দেওয়ার চেষ্টা করি এবং তাদেরকে নিষেধ করি। কিন্তু গাড়ির মালিক ও চালক আমাদের বাধা উপেক্ষা করে প্রতিনিয়ত ট্রাক্টর চালিয়ে রাস্তার বড় বড় গর্ত করে রাস্তাটি নষ্ট করে পেলেছে। উপস্থিত তারা আমাদেরকে নানাভাবে মারধর করার হুমকি দেয়।

এছাড়াও ঐ সড়কদিয়ে কোনধরনের রিকশা, সাইকেল, সিএনজি চলাচলের অবস্থা অবনতি হয়ে পড়েছে।

স্থানীয় ইউপি চেয়ারম্যানকে জানালে তিনি বলেন, আমিতো ঢাকায়, তখন তিনি বিষয়টি দেখার জন্য তার ছোট ভাইকে স্থানে পাঠান। কিন্তু তার ছোট ভাইয়ের সাথেও তর্কবিতর্ক হয়। ইউপি চেয়ারম্যান বিষয়টি দেখবেন বলে জানান।

আজ ২৪ জুন বুধবার স্থানীয়ভাবে উপজেলা নির্বাহী অফিসার বরাবর একটি অভিযোগ দেওয়া হয়। নির্বাহী অফিসার বিষয়টি দেখবেন বলে জানিয়েছেন অফিস সহকারী।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 37
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button