গোমস্তাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধার দাফন সম্পন্ন

0
82

ফেরদৌস সিহানুক শান্ত, চাঁপাইনবাবগঞ্জঃ রহনপুর কলোনি পাড়া নিবাসী বীর মুক্তিযোদ্ধা ও সেনা সদস্য মোবারক আলি বৃহস্পতিবার সন্ধ্যায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। মৃত্যুকালে স্ত্রী ২ ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর জানাজার নামাজ রহনপুর রহমতপাড়া বুলবুলের গোরস্থানে শুক্রবার সকাল ১১টায় অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন গোমস্তাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান, সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, রহনপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তফা কামাল, বীর মুক্তিযোদ্ধা আকতার আলী খাঁনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

জানাজা পূর্বে গোমস্তাপুর থানার ওসি (তদন্ত) সেলিম রেজার নেতৃত্বে পুলিশ গার্ড অব অনার প্রদান করে। পরে রাজশাহী সেনানিবাসের একটি চৌকস দল ক্যাপ্টেন ইমরানের নেতৃত্বে গার্ড অব অনার প্রদান করেন।