দেশজুড়ে

নান্দাইলে ইন্টারনেট ও মোবাইল কলের ট্যাক্স কমানোর দাবীতে মানববন্ধন


এইচএম সাইফুল্লাহ, নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের নান্দাইলে বুধবার বিকালে নান্দাইল প্রেসক্লাব চত্বরের সামনে বাংলাদেশ মানবাধিকার কমিশন নান্দাইল উপজেলা শাখা ও মানবসেবা হোমিও ফাউন্ডেশন নান্দাইলের আয়োজনে প্রস্তাবিত বাজেটে ইন্টারনেট বিল ও মোবাইল কলরেটের ট্যাক্স কমানোর দাবীতে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানবাধিকার কমিশন ময়মনসিংহ জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নান্দাইল উপজেলা শাখার সাধারন সম্পাদক এনামুল হক বাবুলের সঞ্চালনায় ২০২০-২০২১ বাজেটে প্রস্তাবিত রেট কমানোর দাবী জানিয়ে বক্তব্য রাখেন সাংবাদিক নেতা মো. মঞ্জুরুল হক মঞ্জু, বিশিষ্ট কলামিস্ট ও মানবাধিকার সংগঠক মো. সাইদুর রহমান ও দৈনিক২৪ডটকমের নির্বাহী সম্পাদক মাহমুদুল হাসান পারভেজ।

এছাড়া বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক মোঃ কামরুজ্জামান রাসেল, সাংবাদিক আবুল হাসেম, রফিকুল ইসলাম রফিক, মো. শাহাব উদ্দিন ফকির, রমজান আলী, সহযোগী সদস্য ফরিদ উদ্দিন, মো. রফিকুল ইসলাম মোড়ল, মো. মঞ্জুরুল হক, সাংবাদিক সমিতির যুগ্ম সম্পাদক মো. শাহজাহান ফকির প্রমুখ সহ বিভিন্ন পেশাজীবির সাধারন মানুষ এই দাবীর প্রতি সমর্থন জানান। উক্ত বিষয়ে নান্দাইল উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবর বৃহস্পতিবার স্মারক লিপি প্রদান করবেন।

বক্তারা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন করা হয়েছে ও কাজ করে যাচ্ছেন। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে ইন্টারনেটের বিকল্প নাই। তাই ইন্টারনেট বিল ও মোবাইল কলরেটের ট্যাক্স প্রত্যাহার করে ট্যাক্স আরো কমিয়ে আনার জন্য সরকারের নিকট জোর দাবী করেন।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button