জবিতে সাত দিনব্যাপী চলবে বিজয় সাংস্কৃতিক উৎসব

0
80

রিসাত রহমান, জবি প্রতিনিধিঃ বিজয় উৎসব, মহান বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের মুজিব মঞ্চে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্র, আবৃত্তি সংসদ,উদীচী এবং মুক্তমঞ্চ এর উদ্যোগে এসব সাংস্কৃতিক অনুষ্ঠান শুরু হবে আগামীকাল শুক্রবার সন্ধ্যা ৫.৩০টায়। এসব অনুষ্ঠান চলবে সোমবার পর্যন্ত।

ইতিমধ্যেই এসব অনুষ্ঠান আয়োজনের সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। করোনা ভাইরাসের প্রকোপ অনেকটা কম থাকায় সশরীরে এসব অনুষ্ঠান আয়োজনকে ঘিরে উচ্ছ্বসিত শিক্ষার্থী ও সংশ্লিষ্টরা।

অনুষ্ঠানের বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সাধারণ সম্পাদক সাহিদুল ইসলাম ভূঁইয়া বলেন, স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামীকাল থেকে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হবে। অনুষ্ঠানে আমাদের পক্ষ থেকে সবাইকে আমন্ত্রণ জানাচ্ছি। আয়োজনের অংশ হিসেবে থাকবে নাচ-গান, দলীয় সংগীত এবং মনোমুগ্ধকর সকল আয়োজন।

উল্লেখ্য, এর পূর্বে শহীদ বুদ্ধজীবী দিবস (১৪ ডিসেম্বর), মহান বিজয় দিবসের (১৬ ডিসেম্বর) সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সপ্তাহেব্যাপী অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত নেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।