সকাল ১০:৫৯ বুধবার ১৮ই সেপ্টেম্বর, ২০১৯ ইং

টাঙ্গাইলে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, জুয়া ও ইভটিজিং প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | তরঙ্গ নিউজ .কম
আপডেট : জুলাই ১০, ২০১৮ , ১১:৩২ অপরাহ্ণ
ক্যাটাগরি : ঢাকা
পোস্টটি শেয়ার করুন

আশিকুর রহমান, টাঙ্গাইল প্রতিনিধি : টাঙ্গাইলে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজী, জুয়া ও ইভটিজিং প্রতিরোধে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (১০ জুলাই) রাতে টাঙ্গাইল পৌর এলাকার ১২নং ওর্য়াড কমিউনিটি পুলিশিং এর উদ্যোগে বাজিতপুর হাটখোলা প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টাঙ্গাইল জেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক আজাদ তালুকদার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অবসর প্রাপ্ত পুলিশ কর্মকর্তা শাহনুর আলম বিপিএম, টাঙ্গাইল সদর থানার পরিদর্শক (ইন্টিলিজেন্স ও কমিউনিটি) মোশারফ হোসেন, ১২নং ওর্য়াড কাউন্সিলর মো. আমিনুর রহমান আমিন, সাবেক কাউন্সিলর লুৎফর রহমান মোল্লা, কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী, টাঙ্গাইল সদর থানার এসআই মামুন ও আমিনুর প্রমুখ।

উঠান বৈঠকে বক্তারা বলেন, আমরা মাদক, সন্ত্রাসমুক্ত সমাজ গড়ে তুলতে চাই। আইন শৃঙ্খলা বাহিনীর পাশাপাশি প্রত্যেকটি সাধারণ জনগনকে এক হয়ে রুখে দাড়াতে হবে। সমাজ থেকে মাদক দূর করতে হলে আগে অভিভাবকদের সচেতন হলে হবে। তাহলেই সমাজ থেকে মাদক নির্মূল করা সম্ভব। যুব সমাজকে এগিয়ে আসতে হবে। যুব সমাজই পারে সমাজ থেকে সকল প্রকার অপরাধ দূর করতে।

Comments

comments