দেশজুড়ে

সরিষাবাড়ীতে করোনায় অসহায় মানুষের পাশে ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল

  • 33
    Shares

তৌকির আহাম্মেদ হাসু, সরিষাবাড়ী (জামালপুর)প্রতিনিধি: বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের শুরু থেকে জামালপুরের সরিষাবাড়ীতে সরকারি খাদ্য সহায়তার পাশাপাশি নিজের ব্যক্তিগত উদ্যোগে ভাটারা ইউনিয়নের অসহায়, নিম্ন আয়ের কর্মহীন মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌছে দিচ্ছেন ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বাদল।

জানা যায়, করোনা ভাইরাসের প্রভাবে এলাকার দিনমজুর, দুস্থ্য অসহায় ও নিম্ন আয়ের মানুষ গুলো যখন চরম সংকটের মধ্যে দিন কাটাচ্ছেন ঠিক সেই মুহুর্তে ওইসব মানুষের পাশে দাড়িয়েছেন তিনি। সরকারি খাদ্য সহায়তার পাশাপাশি নিজের ব্যক্তিগত উদ্যোগে অসহায় মানুষদের জন্য বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরন অব্যাহত রেখেছেন চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল।

এছাড়া করোনা ভাইরাসের সংক্রমণের ঝুঁকি থেকে জনগনকে সচেতন, করোনা সতর্কতার বিষয়ে বিভিন্ন গ্রামে মাইকিং ও সুরক্ষার বিষয়ে এলাকার লোকজনকে সচেতন করে আসছেন। সরকারের নির্দেশনার বিভিন্ন হাট বাজারের দোকানদার ও ক্রেতা সাধারনের জন্য সামাজিক দুরুত্ব বজায় রেখে কেনাবেচার জন্য বিভিন্ন হাট বাজারে গিয়ে ব্যবসায়ীদের নিয়ম মেনে সীমিত সংখ্যক দোকানপাট খোলা ও বেচাকেনার ব্যাপারে সচেতন করছেন তিনি। স্থানীয় দলীয় নেতা কর্মীদের একটি টিম গঠন করা হয়েছে। যাতে হাট-বাজারে জনসমাগম সৃস্টি না হয় সেজন্য সেচ্ছায় কাজ করছে টিমটি।

এ ব্যাপারে ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ভাটারা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন বাদল বলেন, করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতির ফলে খেটে-খাওয়া মানুষগুলো কর্মহীন হয়ে পড়েছে। বঙ্গবন্ধু কন্যা দেশরন্ত প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। তিনি অসহায় মানুষের কথা ভেবে দিন রাত কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নির্দেশে আমি সবসময় মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছি। এই বৈশ্বিক দুর্যোগেও আমি ঘরে বসে নেই। সরকারি নির্দেশনার পাশাপাশি নিজের সাধ্যমতো কাজ করে যাচ্ছি। অসহায়-গরীব মানুষের পাশে দাড়াতে নির্ঘুম রাত পার করছি ।


  • 33
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button