দেশজুড়ে

মহেশপুরে সড়কে চাঁদাবাজির সময় রশিদ ও টাকাসহ ৪ জন আটক

  • 125
    Shares

মহেশপুর (ঝিনাইদহ) থেকে মো: আজাদ: মহেশপুরে সড়কে চাঁদাবাজির সময় চাঁদা আদায়ের রশিদ ও টাকাসহ ৪ চাঁদাবাজকে আটক করেছে পুলিশ। চাঁদাবাজদের বিরুদ্ধে মহেশপুর থানায় দ্রুত বিচার আইনে মামলা হয়েছে।

ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম গোপন সূত্রে জানতে পারেন একদল চাঁদাবাজ মহেশপুর-চৌগাছা সড়কে যানবাহনে চাঁদাবাজি করছে। এমন সংবাদের ভিত্তিতে একদল পুলিশকে অভিযানে পাঠায়।

মহেশপুর থানা পুলিশ বুধবার রাত দেড়টার দিকে মহেশপুর-ভৈরবা সড়কের বুদোর মোড় নামক স্থান থেকে ট্রাকে চাঁদাবাজি করার সময় মহেশপুর উপজেলার গাড়াবাড়ীয়া গ্রামের সাইদুল ইসলামের ছেলে শাকিল,শফিকুল ইসলামের ছেলে সুমন,দাউদ মোল্লার ছেলে হুসাইন ও যশোর চৌগাছা উপজেলার কান্দি গ্রামের মফিজ রহমানের ছেলে জাহিদসহ ৪ চাঁদাবাজকে হাতেনাতে আটক করে।

এ ঘটনায় ট্রাক ড্রাইভার ইখলাস মোল্লা বুধবার আটককৃত চাঁদাবজদের বিরুদ্ধে মহেশপুর থানায় হাজির হয়ে দ্রুত বিচার আইনে চাঁদাবজির মামলা দায়ের করেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে,ট্রাক ভর্তি কয়লা নিয়ে ইখলাস মোল্লা যশোর থেকে রাতে মহেশপুর উপজেলার ভৈরবা যাচ্ছিলেন। রাত দেড়টার দিকে তিনি মহেশপুর-ভৈরবা সড়কের বুদোর মোড় নামক স্থানে পৌছালে ৪ চাঁদাবাজ তার নিকট চাঁদা দাবি করে। ট্রাক ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় পুলিশ টাকা ও চাঁদা আদায়ের রশিদসহ তাদেরকে হাতেনাতে আটক করে।

সড়ক মহাসড়কে চাঁদাবাজি বন্ধে ঝিনাইদহ পুলিশ সুপার হাসানুজ্জামান পিপিএম আগে থেকেই তৎপর রয়েছেন। তার এই ভুমিকায় সমাজের সর্বস্তরের মানুষ অভিনন্দন জানিয়েছে।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ মোর্শেদ হোসেন খান জানান, ট্রাক ড্রাইভারের কাছ থেকে চাঁদা নেওয়ার সময় পুলিশ টাকা ও চাঁদা আদায়ের রশিদসহ ৪জনকে হাতেনাতে আটক করে। এঘটনায় থানায় মামলা হয়েছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!


  • 125
    Shares

এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button