দেশজুড়ে

নেত্রকোনায় ছাদ থেকে পড়ে মাদরাসা ছাত্রের রহস্যজনক মৃত্যু


মো. কামরুজ্জামান, নেত্রকোনা জেলা প্রতিনিধিঃ নেত্রকোনা পৌরশহরে সাতপাই প্রফেসর পাড়া এলাকায় জামালুল কুরআন ইন্টারন্যাশনাল মাদরাসা ভবনে এই ঘটনাটি ঘটেছে। মাদরাসার তিনতলা ছাদ থেকে পড়ে নাইম নামের এক ৯ বছরের শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৩ জুন) সকালে ১১ টার দিকে শিশুর মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটে।

শিশু নাইম এন আকন্দ আলীয়া মাদ্রাসার প্রভাষক মুফতি মো. আব্দুল্লাহর ছোট ছেলে। সে ওই মাদ্রসায় হাফেজি (কুরআন শিক্ষা) পড়তো।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নাইম প্রায় সময় বিছানায় প্রস্রাব করে দিতো। এর জন্য তার বাবা ঔষধও খাওয়াতেন। এই করোনাকালে গত তিনদিন আগে তালিম নিতে মাদ্ররাসায় শিক্ষকের কাছেই চলে আসে। গত সোমবার দিবাগত রাতে অথবা ভোর বেলায় বিছানায় প্রস্রাব করে দিলে শিক্ষক মোঃ খাইরুল ইসলাম তাকে ডেকে পাঠায়।

পরর্তীতে সে পালিয়ে গেলে সকাল থেকেই বাবা সহ সকলেই খোঁজাখুজি করতে থাকে। এক পর্যায়ে অন্য একটি ছেলেকে পাঠালে ছাদের উপরে পানির ট্যাংকির পিছনে পালিয়ে থাকা নাইম বেড়িয়ে নীচে পড়ে যায়। পরে তারা ধরাধরি করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে নাইমের বড় ভাই ফারাবি সহ স্থানীয়রা জানায়, এতো উপর থেকে পড়ে গেলে বিভন্নভাবে আহত হয়ে থেতলে যেতো। তেমন কিছুই হয়নি। কিন্তু আশপাশের মানুষও এতো টের পায়নি। তাই তাদের কাছে বিষয়টি রহস্যজনক বলে মনে হয়েছে। পুলিশ বলছে তদন্ত করা হচ্ছে।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button