মাহিকে খুঁজছেন সবাই

0
79

নেট দুনিয়ায় ঘুরপাক খাচ্ছে একটি অডিও ক্লিপ। যা ইতোমধ্যে ভাইরাল হয়েছে। যেখানে শোনা যায়, অশ্লীল ভাষায় চিত্রনায়িকা মাহিয়া মাহিকে দেখা করার জন্য বাধ্য করছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সেখানে কথা বলতে শুনতে পাওয়া যায় চিত্রনায়ক ইমনকেও।

মূলত প্রতিমন্ত্রী ও ইমনের কথোপকথনটি ভাইরাল হয়েছে। যেখানে মাহি ছিলেন তৃতীয় পক্ষ। এ বিষয়টি নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন নায়ক ইমন। তিনি বলেন, ‘অডিও ক্লিপটি সঠিক। অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তবে ঘটনাটা দুই বছর আগের। একটি ছবির মহরত অনুষ্ঠানের আগের রাতে ফোন দেন প্রতিমন্ত্রী।

সমালোচনার ঝড় যখন বইছে নেট দুনিয়ায় ঠিক তখনই মাহিকে সবাই খুঁজছেন। কিন্তু মাহিয়া মাহিকে খুঁজে পাওয়া যাচ্ছে না কারণ তিনি এখন স্বামীসহ ওমরাহ করতে সৌদি আরবে আছেন। আর তাই ফেসবুকে বর্তমানে সবার অনলাইন সার্চে রয়েছেন তিনি। তবে ফেসবুকে নেই তিনি, গত ৪ ডিসেম্বর রাতে বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন বোরকা পরে। সেসব ছবি তাকে স্বামীর সঙ্গে রোমান্টিক মুডে দেখেতে পাওয়া যায়। ক্যাপশনে লিখেছিলেন ‘শুকুর আলহামদুলিল্লাহ’। তবে কবে নাগাদ তিনি দেশে ফিরবেন তা এখনও জানা যায় নি।

অন্যদিকে ভাইরাল হয়ে যাওয়া ক্লিপটি নিয়ে সমালোচনার মুখে পড়েছেন নায়ক ইমন। তাকে নিয়ে অনেক ট্রলও হচ্ছে। এ অবস্থায় তিনি গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন।

চিত্রনায়ক ইমন বলেন, ‘আমি খুব হতাশ হচ্ছি যারা আমাকে চেনেন ও জানেন তারাও আজেবাজে মন্তব্য করছেন। এত বড় একজন মন্ত্রী যখন আমাকে কল দেন আমি তো তাকে এড়িয়ে যেতে পারি না। সবাই তো অডিও ক্লিপটি শুনেছেন। সেখানে মানুষের গলার স্বর শুনলেও তো বোঝা যায় কে কোন অনুভূতি নিয়ে কথা বলছেন।’