দেশজুড়ে

ভাগ্যকুল স্কুলে বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


আরিফুল ইসলাম শ্যামল: মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ঐতিহ্যবাহী ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের নিয়ে স্কুল বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। এতে বিদ্যালয়ের দশম শ্রেণির বিজ্ঞান বিভাগের দল প্রত্যাশা চ্যাম্পিয়ণ হয়। দলটির দলনেতা হিসেবে প্রতিযোগিতায় অংশগ্রহন করেন মাইশা ফাহমিদা, ফিহামনি ও আয়শা।

অপরদিকে রানার আপ হয় নবম শ্রেণির স্বাধীনতা দল। দলটির দলনেতা সামিয়া ইসলাম শেষ্ঠ বক্তা হিসেবে নির্বাচিত হন। এই দলের অন্য দুই বক্তা হলেন সাদিয়া আক্তার ও আয়শা আক্তার।

শনিবার সকাল ১০ টার দিকে ভাগ্যকুল পাঠাগার ও সাংস্কৃতিক কেন্দ্রের আয়োজনে ভাগ্যকুল হরেন্দ্রলাল স্কুল এন্ড কলেজের হলরুমে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাপ্রতিষ্ঠানের গভর্ণিং বডির চেয়ারম্যান মাকসুদ আলম ডাবলু।

ভাগ্যকুল পাঠাগার ও সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি লেখক মুজিব রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের অধ্যক্ষ মু. মুজিবুর রহমান তালুকদার, গভর্ণিং বডির সদস্য মিজানুর রহমান পাঠান, জানে আলম, আবু তাহের ফারুকী, জিএম খালেদ, মোস্তাফিজুর রহমান জিতু, সহযোগিতায় ছিলেন সিদ্দিক জামান, সান্দ্র মোহন্ত, ইকবাল হুসেন বাবুল, নাজমুল হক কাজল, সুদীপ্ত সাহা বাঁধন, অনির্বান আচার্য, আবুল কাশেম প্রমুখ। বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


এই বিভাগের আরও খবর পড়ুন

Back to top button