চাঁপাইনবাবগঞ্জ পৌরসভায় নৌকার বিজয়ে আনন্দ র‌্যালি

0
81

ফেরদৌস সিহানুক শান্ত,চাঁপাইনবাবগঞ্জঃচাঁপাইনবাবগঞ্জ পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী মোঃ মোখলেসুর রহমান মেয়র নির্বাচিত হওয়ায় ঐতিহাসিক বিজয়ে আনন্দ র‌্যালি বের করা হয়।

পৌর আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনসহ সর্বসাধারণের অংশগ্রহণে জেলা শহরের পাঠানপাড়া¯’ শহীদ মনিমুল হক সড়কে দলীয় কার্যালয় চত্বর থেকে বিকাল পৌনে ৪ টায় আনন্দ র‌্যালিটি শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষণ করে আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ নব-নির্বাচিত পৌর মেয়র বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন। পরে মুজিব চত্বরে পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মোঃ আব্দুল জলিল ও সাধারণ সম্পাদক কৃষিবিদ রোকনউজ্জামানের সঞ্চালনায় সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদ,পৌরসভার নব-নির্বাচিত মেয়র মোঃ মোখলেসুর রহমান, যুগ্ম-সম্পাদক অধ্যাপক মোঃ শরিফুল আলম প্রমুখ। বক্তারা বলেন, আর প্রতিশ্রতি নয়, এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উন্নয়ন হবে।

এ শহরকে বাসযোগ্য করার জন্য যা যা করণীয় সব করার জন্য সরকার পরিকল্পনা গ্রহণ করেছে। জনগণ উন্নয়ন কর্মকাণ্ডের সঠিক মূল্যায়ন করেছেন। আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের ব্যাপক প্রচারণা জনগণকে প্রভাবিত করেছে বলেই এবারের নির্বাচনে এ অভূতপূর্ব সাফল্য এসেছে। শেষে দেশ ও জাতিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার মঙ্গল এবং বঙ্গবন্ধুসহ তার পরিবারের অন্যান্য সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।